বয়স ধরে রাখতে কীভাবে নিজের পরিচর্যা করেন প্রভাস? জেনেনিন গোপন রহস্য

তেলেগু ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রভাস। যার অভিনয় দক্ষতায় গুণমুগ্ধ ভক্তরা। স্বাভাবিক ভাবেই তার জীবনযাপন নিয়ে কৌতূহল আছে দর্শকমনে। অনেকেই জানতে চান প্রভাসের ফিটনেস রুটিনও।
চলতি বছরের অক্টোবর মাসে ৪৩-এ পা দেবেন প্রভাস। অথচ অভিনেতাকে দেখে তা বোঝার উপায় নেই। বয়স ধরে রাখতে কীভাবে নিজের পরিচর্যা করেন প্রভাস? চলুন জেনে নেয়া যাক সেই রহস্য-

চরিত্র অনুযায়ী নিজেকে গড়ে তোলাই অভিনেতাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ। প্রভাস সে ব্যাপারে অত্যন্ত পরিশ্রমী। অত্যন্ত শৃঙ্খলাবদ্ধ জীবনযাপন করে থাকেন প্রভাস। কঠোর ডায়েটও মেনে চলেন। হাজারো ব্যস্ততা সত্ত্বেও শরীরচর্চাতে খামতি দেন না অভিনেতা। এমনকি মানসিক চাপ কাটাতেও দীর্ঘক্ষণ কাটিয়ে দেন জিমে।

তিনি মনে করেন, শরীরচর্চায় ধারাবাহিকতা অত্যন্ত জরুরি। শক্তিশালী পেশির জন্য ওজন তোলা, কার্ডিও করে থাকেন। এছাড়াও নিয়ম করে সাঁতার কাটা, সাইকেল চালানো, ব্যাডমিন্টন, ভলিবল খেলার মতো বিভিন্ন শারীরিক ক্রিয়াকলাপেও নিজেকে ব্যস্ত রাখেন অভিনেতা।

খাওয়াদাওয়াতেও মেনে চলেন বেশ কিছু বিধিনিষেধ। প্রোটিন সমৃদ্ধ খাবার তার নিত্যদিনের সঙ্গী। ডিমের সাদা অংশ এবং চিকেন অভিনেতার রোজের খাদ্যতালিকায় থাকেই। খুব অল্প পরিমাণে ব্রাউন রাইস, ব্রাউন ব্রেড এবং বাদামও থাকে রোজের পাতে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy