বিছানায় নতুন কিছু ট্রাই করতে চাইছেন? মাথায় রাখুন এসব বিষয়

বিছানায় অল্পবিস্তর দুষ্টুমি, পরীক্ষানিরীক্ষা করতে মন চাইছেয়, অথচ কীভাবে এগোবেন বুঝে পাচ্ছেন না? আপনি আলাদা নন, আপনার মতো আরও অনেকে আছেন যাঁরা একঘেয়ে যৌনজীবনে নতুনত্বের স্বাদ পেতে চান, নতুন কিছু করে দেখতে চান। কিন্তু বাদ সাধে নিজেরই ভিতরে লুকিয়ে থাকা আড়ষ্টতা, লজ্জা আর অনভ্যাস। হতাশ হবেন না, ইচ্ছে করলেই এই খোলস ভেঙে বেরিয়ে পড়া সম্ভব। শুধু মাথায় রাখুন কয়েকটা বিষয়।

হোমওয়ার্ক করুন
যৌনজীবনে পরীক্ষানিরীক্ষা করার মতো হাজারটা উপাদান বা আইডিয়া ছড়িয়ে আছে নেটদুনিয়ায়। সেটা হতে পারে বিডিএসএম বা কোনও সেক্স টয়ের ব্যবহার। তবে একেবারে কাজে লাগানোর আগে প্রথমে জিনিসটা নিয়ে একটু রিসার্চ করে নেওয়া ভালো। তা হলে বুঝতে পারবেন ব্যাপারটা আপনার মানসিকতার সঙ্গে আদৌ মানানসই কিনা!

পার্টনারের সঙ্গে কথা বলুন
এটা একেবারে মাস্ট! যৌনজীবনটা কেমন হবে সেটা ঠিক করার ক্ষেত্রে আপনার মতামতের দাম যতটা, আপনার সঙ্গীরও ঠিক ততটাই! তাই নতুন কিছু ট্রাই করতে চাইলে সঙ্গীর সঙ্গে আগে কথা বলতে হবে। তিনিও ব্যাপারটা চাইছেন কিনা সেটা জেনে নিতে হবে। এবং খোলাখুলি কথা বললে তবেই আপনারা ইনহিবিশন ছেড়ে বেরোতে পারবেন।

সীমা অতিক্রম করবেন না
ধরা যাক আপনারা দু’জনেই বিছানায় নতুন কিছু করে দেখার জন্য প্রস্তুত। কিন্তু একবার শুরু করার পর কতদূর এগোবেন, সেটাও কিন্তু ঠিক করে নিতে হবে। বিডিএসএমে যেমন হাত-পা বাঁধা বা শারীরিক যন্ত্রণার ব্যাপার থাকে। তাই কী কী করা যাবে না, সেটা আগে থেকে পার্টনারের সঙ্গে কথা বলে ঠিক করে নিতে হবে। হাত-পা বাঁধা নিয়ে আপত্তি থাকলে সেটা গোড়াতেই খোলাখুলি বলে দিন।

সাহসী হতে শিখুন
প্রতিদিন যা করেন তার চেয়ে আলাদা হতে চাইলে নিজের ইনহিবিশন ভাঙতেই হবে। নতুন কিছু ট্রাই করতে লজ্জা পাবেন না। এগিয়ে যান, তাতে শারীরিক সুখের জগতে নতুন কিছু যেমন খুঁজে পাবেন, তেমনি পার্টনারের সঙ্গে আপনার সম্পর্কেও নতুন মাত্রা যোগ হবে।ts

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy