কন্যা রাহাকে নিয়ে ‘অশান্তি’ আলিয়া-রণবীরের সংসারে? শেষে কি হলো পরিণতি?

কাপুর পরিবারের নয়নের মণি রাহাকে নিয়েই আলিয়া-রণবীরের অশান্তি। কারণ, রাহার মুখে ‘বাবা’ না কি ‘মা’, কোন ডাক শোনা যাবে সেই নিয়েই সমস্যা। আলিয়া নিশ্চিত ছিলেন, রাহার প্রথম ডাক হবে ‘মা’। শেষমেশ কাকে ডাকল মেয়ে?

রাহাকে নিয়ে আগেও ভাট ও কাপুর পরিবারে খুনসুটির কথা শোনা গেছে। রণবীরের মা নীতু কাপুর ও আলিয়ার মা সোনি রাজদানের মধ্যে এক চোট ঝগড়া হয়েছে এ নিয়েই যে, রাহা আগে মাকে ডাকবে না কি বাবাকে।

মাত্র দেড় বছর বয়স আলিয়া-রণবীর কন্যার। জনপ্রিয়তার দিক থেকে ইতোমধ্যেই মা-বাবাকে টেক্কা দিতে চলেছে এই স্টারকিড। কথা বলতেও শিখেছে রাহা। আর প্রথমেই নাকি মাকে ডেকেছে আলিয়া কন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমার আর রণবীরের মধ্যে প্রায় দিনই ঝামেলা হত রাহা কাকে আগে সম্বোধন করবে, সেই নিয়ে। আমি বলতাম, ‘মাম্মা’ বলবে ও, রণবীর বলত না, ‘পাপা’। একদিন আমি আর রাহা একা বসে আছি। ও নিজের মতো খেলছে। তখনই বলে, ‘মাম্মা’। শোনামাত্রই ফোন বের করে রেকর্ড করি সেই মুহূর্তটা। ওকে বলি, এক্ষুনি যেটা বললে, বল। প্রথমবার আধো আধো ভাবে বললেও পরের বার স্পষ্ট ‘মাম্মা’ বলে ডাকে ও।’

ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন, এক কথায় বেশ নাছোড়বান্দা আলিয়া ভাট। তাই তো আলিয়া রাহার সেই ক্লিপ রেকর্ড করে রেখেছিলেন। কারণ, রণবীর যাতে পরে প্রশ্ন না তোলে।

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পর নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। রাহাকে যেন এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না তারা। নিজের ছবির প্রচার হোক কিংবা বিদেশ ভ্রমণ, পার্টি; যেখানেই যাক না কেন, বাবার কোলেই থাকে রাহা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy