সারা আলী খানকে নিয়ে পাকিস্তানে নিন্দার ঝড়, কিন্তু কেন?

সারা আলী খানকে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে দেখা গেছে। ৫ জুলাই অম্বানীর বাড়ির সঙ্গীতের অনুষ্ঠান থেকে শুরু। প্রায় প্রতিটি দিনই নতুন পোশাক ও নতুন ধরনের সাজে ধরা দিয়েছেন সারা। তার কিছু লুক প্রশংসিত হয়েছে। কিন্তু ‘শুভ আশীর্বাদ’-এর অনুষ্ঠানে অবশ্য মস্ত বড় ভুল করে বসলেন অভিনেত্রী।

আম্বানিদের বিয়ে মানেই চোখধাঁধানো সব দামি দামি পোশাক। তেমনই সব গয়নার প্রদর্শন। কেউ পরছেন মোগল আমলের গয়না, কেউ আবার হিরে দিয়ে বাজিমাত করেছেন।

পোশাকের ক্ষেত্রেও তাই কেউ পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি, কারও পরনে আবার তরুণ তহেলিয়ানির লেহেঙ্গা। কনে নিজে অবশ্য সেজেছিলেন আবু জানি সন্দীপ খোসলার লেহঙ্গায়। এমন সব খ্যাতনামা পোশাক শিল্পীদের মাঝে সারা অবশ্য বেছে নেন পাকিস্তানের পোশাকশিল্পকে।

অনন্ত-রাধিকার বিয়ের রাত ও আশীর্বাদ দু’দিনই পাকিস্তানি শিল্পী ইকবাল হুসেইনের পোশাকে সাজেন সারা। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেন তিনি। সেই ছবিতে কেশ সজ্জা শিল্পী, চিত্রগ্রাহক, রূপটান শিল্পী সকলের কথা উল্লেখ করলেও পোশাকশিল্প ইকবালকে নিয়ে একটি কথাও বলেননি।

সেই কারণে পাকিস্তানে নিন্দার ঝড় বয়ে যাচ্ছে। কেউ লিখেছেন, ‘শিল্পীকে তার শিল্পের সম্মানটা দেওয়া উচিত, সে তিনি যে দেশেরই হোন না কেন।’ অন্য আর একজন লেখেন, ‘যার নকশা করা পোশাক পরেছেন, সেই শিল্পীর নামই জানেন না।’ এক গুচ্ছ অভিযোগ সারার বিরুদ্ধে। যদিও সারা কিংবা পোশাকশিল্প ইকবাল- কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy