শহিদ ক্যাপটেন অংশুমানের স্ত্রীকে অশালীন মন্তব্য! ফুঁসে উঠল নেটিজেনরা, শুরু হলো তদন্ত

কেন্দ্র সরকার শহীদ ক্যাপ্টেন অংশুমান সিংহকে মরণোত্তর কীর্তি চক্র সম্মানে ভূষিত করে।তার স্ত্রী স্মৃতি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুরের হাত থেকে সম্মান গ্রহণ করেন।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই মুহূর্তের ভিডিও।

সিয়াচেনে সহকর্মীদের উদ্ধারের চেষ্টায় প্রাণ হারান ক্যাপ্টেন অংশুমান।তরুণী বিধবা স্মৃতির দৃঢ়তা ও সাহস সকলকেই মুগ্ধ করে।

সোশ্যাল মিডিয়ায় এক ব্যক্তি স্মৃতিকে নিয়ে অশালীন মন্তব্য করেন।নেটিজেনরা তীব্র নিন্দা জানান এবং মামলা করার দাবি করেন।
জাতীয় মহিলা কমিশন ঘটনায় হস্তক্ষেপ করে।

ভাইরাল ভিডিয়োওতে দেখা যাচ্ছে ক্যাপটেন অংশুমানের সঙ্গে সম্পর্কের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছেন স্মৃতি। তিনি বলেন, ‘আমাকে সবসময় বলত, বুকে পিস্তল নিয়ে মরব। সাধারণ মৃত্যু আমার জন্য নয়।’ তিনি বলেন, ‘ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম দিন ওর সঙ্গে আলাপ হয়। সত্যি বলতে, প্রথম দেখাতেই প্রেমে পড়ে যাই। একমাসের মধ্যে আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে সুযোগ পান। মেধাবী ছিলেন। আট বছর লং ডিসট্যান্স রিলেশনশিপে ছিলাম আমরা। তারপর বিয়ে করি।’

জাতীয় মহিলা কমিশন দিল্লি পুলিশকে আহমেদ কে নামক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেয়।তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৭৯ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ ধারায় মামলা করা যেতে পারে।দোষী সাব্যস্ত হলে তিন বছরের জেল হতে পারে।

এই ঘটনা শুধুমাত্র স্মৃতির জন্যই নয়, বরং সমাজের জন্যও একটি লজ্জাজনক ঘটনা।নারীদের প্রতি এমন অশালীন মন্তব্য সমাজে মহিলাদের অবস্থার প্রতি নেতিবাচক দৃষ্টিভঙ্গি তুলে ধরে।আমাদের সকলেরই এমন মানসিকতা ও আচরণের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করা উচিত এবং সমাজে নারীর সম্মান ও মর্যাদা রক্ষার জন্য কাজ করা উচিত।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy