“এখন বেশিরভাগ সম্পর্কের আয়ু মাত্র তিন মাস”-বিয়ে নিয়ে অকপট জারিন খান

সালমান খানের হাত ধরে রঙিন জগতে পা দিলেও তেমনভাবে সাড়া ফেলতে পারেননি বলিউড অভিনেত্রী জারিন খান। এবার কবে বিয়ে করছেন সে কথা জানালেন তিনি।

সম্প্রতি ভারতী সিং ও লিম্বাচিয়ার অনুষ্ঠানে জারিন খান বলেন, ২০১০ সালে বীর ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। প্রথম সারির নায়ক সালমান খানের ‘বীর’ সিনেমা দিয়ে আলোচিত হয়েছিলেন এ নায়িকা। তবে আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সাদৃশ্য নিয়ে বহু মন্তব্য শুনতে হয়েছিল তাকে। ‘বীর’–এর পর ‘হাউসফুল ২’, ‘অকসর ২’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও এখন পর্যন্ত খুব একটা প্রচারের আলোতে নেই এ অভিনেত্রী। এমনকি ব্যক্তিগত জীবনেও লোকচক্ষুর আড়ালেই চলে গেছেন তিনি। যদিও অনেক সময়ই তাকে ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হয়। এবার অভিনেত্রী জানালেন সেটাই তার জীবনে কাল হয়েছে।

সালমান খানের নায়িকা বলেন, ‘অন্যদের বিয়ে করতে দেখলে মাঝেমধ্যে বিয়ে নিয়ে কথা বলতে ইচ্ছা করে, তখন পরামর্শ দেন— আমার এবার বিয়ে নিয়ে ভাবা উচিত।’ তবে এখনকার সম্পর্কগুলো যে কতটা ক্ষণস্থায়ী, সেটিরও সমালোচনা করেন এ অভিনেত্রী। বর্তমানে প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীরা একে অন্যের সঙ্গে কীভাবে আচরণ করেন, সেটি নিয়েও মন্তব্য করেন জেরিন। তিনি বলেন, সবটাই সাময়িক। মোহভঙ্গ হলেই ভাঙে ঘর, ভাঙে সংসার। তিনি আরও বলেন, এসব সম্পর্ক ক্ষণস্থায়ী। এখন তো বেশিরভাগ সম্পর্কের আয়ু মাত্র তিন মাস।
তবে জেরিনের কাছে শুধু তার দাদা ও দাদির সম্পর্ক এবং তাদের ভালোবাসা চিরন্তন ও দীর্ঘস্থায়ী। কারণ মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত একসঙ্গে ছিলেন তারা। এ ধরনের সম্পর্ক এখনকার সময়ে বিরল। সে কারণেই তার বিয়ে করার ইচ্ছা মরে গেছে বলেও মন্তব্য করেন এ অভিনেত্রী।

সালমানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠলেও বেশ কয়েকজনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলেও নেটিজেনরা মনে করেন। কিন্তু এ নিয়ে কখনই মুখ খোলেননি এ অভিনেত্রী। সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন জারিন খান। তিনি বলেন, ‘বিয়ের কোনো পরিকল্পনা নেই।’ বিয়েতে আগ্রহও নেই। বিয়ে, সম্পর্ক এসবই তার জীবনে বিড়ম্বনা বলে মনে হয়। তবে সামাজিক চাপে অনিচ্ছা সত্ত্বেও অনেক সময় তাকে বিয়ের জন্য জোর করা হয়েছে। যদিও বিয়ে নিয়ে দ্রুত কোনো সিদ্ধান্ত নিতে চান না বলে জানান জারিন খান।

ক্যাটরিনা কাইফের সঙ্গে তাকে লুকের মিল থাকার প্রসঙ্গে তিনি বলেন, ওটাই আমার ক্যারিয়ারের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল। তিনি আরও বলেন, বীর মুক্তি পাওয়ার পর আমার জীবনটা খুব কষ্টকর হয়ে গিয়েছিল। আমি প্রচুর সমালোচনার মুখে পড়েছিলাম। গোটা জীবনটাই যেন বদলে দিয়েছিল সিনেমাটি। যদিও প্রথম প্রথম বেশ ভালো লাগত যে আমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে তুলনা করা হচ্ছে। কিন্তু ইন্ডাস্ট্রির মধ্যে জিনিসটা ক্রমেই খারাপ হতে থাকল। আমি যেহেতু মোটা ছিলাম, তাই আমার কাছে ক্যাটরিনার সঙ্গে তুলনা আসাটা অনেক বড় ব্যাপার ছিল। কিন্তু ওটাই শেষ পর্যন্ত ব্যাকফায়ার করল।

তিনি আরও বলেন, তখন এই ইন্ডাস্ট্রিতে মনে হচ্ছিল আমি যেন একজন পথ হারানো শিশু। অনেক হেজিটেশন ছিল। অনেককেই আমি চিনতাম না। কিন্তু অনেকে ভাবত সালমান খান যেহেতু আমায় লঞ্চ করেছেন, তাই হয়তো আমার অনেক দেমাগ।

উল্লেখ্য, ২০১০ সালে ‘বীর’ ছবির হাত ধরে জারিন খান বলিউডে পা রাখেন। এরপর তিনি হাউজফুল ২, হেট স্টোরি ৩, আকসর ২, ১৯২১ ইত্যাদি ছবিতে কাজ করেছেন। এমনকি রেডি ছবিতে তিনি একটি গানেও কাজ করেছেন। জারিন একাধিক পাঞ্জাবি ছবিতেও কাজ করেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy