চাকরির খবর: ১১৫৫১ টি সরকারি চাকরি, যোগ্যতা মাধ্যমিক পাশ, আনুমানিক বেতন ১৮০০০

করোনা কাল শুরু হবার পর থেকে রাজ্য সরকারের পক্ষ থেকে করা হয়নি কোনও বড় কোনও নিয়োগ। তবে এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দিলেন সুখবর। রাজ্যের সুস্থ ও খাদ্য দফতরে বিভিন্ন শূন্যপদে নিয়োগ করা হবে প্রচুর। বিভিন্ন দফতরে ১১৫৫১ টি পদে নিয়োগ করা হবে নতুন লোক।

আবেদন প্রক্রিয়া:
রাজ্য সরকারের ঘোষণা অনুযায়ী কিছুদিনের মধ্যেই এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হবে। স্বাস্থ দফতরের নিয়োগ প্রক্রিয়ার ক্ষেত্রে অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হতে পারে। তবে খাদ্য দফতরের নিয়োগের ক্ষেত্রে কি প্রক্রিয়া অবলম্বন করা হবে সেই সম্পর্কে জানা যায়নি।

শিক্ষাগত যোগ্যতা:
যেহেতু এখনো সরকারি ভাবে বিজ্ঞপ্তি বের হয়নি তাই সঠিক ভাবে বলা যাচ্ছে না কি যোগ্যতায় লোক নিয়োগ করা হবে। তবে অনুমান করা যাচ্ছে যে শিক্ষাগত যোগ্যতা থাকবে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাশ।

আবেদন কারীর বয়স :
আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছর বলে অনুমান করা হচ্ছে।

আনামনিক বেতন :
সরকার থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়নি তবে অনুমান করা যায় নতুন এই পদগুলির জন্য বেতন দেওয়া হতে পারে আনুমানিক ১৫০০০ -১৮০০০ টাকা।

বিঃদ্রঃ এখনো সম্পূর্ণ বিজ্ঞপ্তি জারি করা হয়নি। তবে সরকারের পক্ষ থেকে যখন বিজ্ঞপ্তি জারি করা হবে সবার প্রথম চোখ রাখুন টেক ইনফরমেটিক্স এর পাতায়। এখনই ফলো করে রাখুন আমাদের খবরের ফিড।

 

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy