ইঞ্জিনিয়ার হতে চাইছেন? জেনে নিন WBJEE 2022 -এর সম্পূর্ণ সিলেবাস এক নজরে

কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটে অফিসিয়াল WBJEE সিলেবাস প্রকাশ করেছে। যেখানে প্রবেশিকা পরীক্ষার জন্য এই বিষয়গুলির ওপর অধ্যয়ন করতে হবে, যেগুলি WBJEE 2022-এর পাঠ্যসূচিতে তালিকাভুক্ত করা হয়েছে৷ তাদের প্রস্তুতি শুরু করার আগে, প্রার্থীদের WBJEE পাঠ্যক্রমটি পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে৷ পরীক্ষার জন্য প্রার্থীদের পদার্থবিদ্যা, রসায়ন এবং গণিতের বিষয়গুলি অধ্যয়ন করতে হবে।

এছাড়াও, WBJEE 2022 – র পরীক্ষার প্যাটার্ন
কিভাবে অনুষ্ঠিত হবে সেই সংক্রান্ত বিশদ বিবরণ WBJEE পরীক্ষার প্যাটার্ন 2022-এর মাধ্যমে প্রকাশ করা হবে। প্রার্থীরা WBJEE 2022-এর পরীক্ষার প্যাটার্নের মাধ্যমে সময়কাল, প্রশ্নের ধরন, মার্কিং স্কিম এবং আরও অনেক কিছুর তথ্য পরীক্ষা করতে পারবে।

পরীক্ষার প্যাটার্ন চেক করুন: প্রস্তুতির প্রক্রিয়া শুরু করার আগে, প্রার্থীদের WBJEE 2022-এর পরীক্ষার প্যাটার্ন বিষয়ক কিছু পরামর্শ দেওয়া হচ্ছে। পরীক্ষার প্যাটার্ন ব্যবহার করে, প্রার্থীরা প্রবেশিকা পরীক্ষার গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি জানতে সক্ষম হবেন।

অফিসিয়াল সিলেবাস জানুন: WBJEE সিলেবাস 2022 এর সাথে পরিচিত হওয়ার মাধ্যমে, প্রার্থীরা প্রবেশিকা পরীক্ষার জন্য তাদের পড়াশোনার পরিকল্পনা করতে সক্ষম হবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy