Report: WhatsApp Premium Subscription মডেল এখন পরীক্ষার অধীনে, দেখেনিন

হোয়াটসঅ্যাপ প্রিমিয়াম, একটি সাবস্ক্রিপশন-ভিত্তিক মডেল, হোয়াটসঅ্যাপ ব্যবসার জন্য পরীক্ষা করা হচ্ছে, একটি প্রতিবেদনে বলা হয়েছে। এই মডেলের অধীনে, ব্যবসায়িক অ্যাকাউন্টগুলি বিভিন্ন বৈশিষ্ট্য এবং ক্ষমতার জন্য একটি নির্দিষ্ট অর্থ প্রদান করতে বেছে নিতে পারে। প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াটসঅ্যাপ বিজনেস প্রোফাইল মালিকরাও WhatsApp প্রিমিয়াম থেকে অপ্ট আউট করতে পারেন এবং বর্তমান সংস্করণ ব্যবহার করা চালিয়ে যেতে পারেন। একটি সাবস্ক্রিপশন প্ল্যানের প্রথম উল্লেখ এপ্রিল মাসে হয়েছিল যখন রিপোর্ট করা হয়েছিল যে এই বৈশিষ্ট্যটি ব্যবসাগুলিকে একটি প্ল্যানে সাবস্ক্রাইব করার পরে 10টি ডিভাইস পর্যন্ত লিঙ্ক করতে দেবে৷

ডেভেলপমেন্টটি WABetainfo দ্বারা রিপোর্ট করা হয়েছে, এবং প্ল্যাটফর্ম বলছে যে Android, ডেস্কটপের পাশাপাশি iOS এর জন্য WhatsApp প্রিমিয়াম পরীক্ষা করা হচ্ছে। প্ল্যাটফর্মটি বলে যে বৈশিষ্ট্যটি শুধুমাত্র ব্যবসায়িক অ্যাকাউন্টগুলির জন্য এবং ঐচ্ছিক। সাবস্ক্রিপশন প্ল্যানগুলির বিশদ এখনও জানা যায়নি, তবে আশা করা হচ্ছে যে বৈশিষ্ট্যটিতে সদস্যতা নিলে WhatsApp ব্যবসায়িক প্রোফাইলগুলি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি পেতে অনুমতি দেবে।

WABetainfo বলছে যে হোয়াটসঅ্যাপ প্রিমিয়াম ব্যবহারকারীদের যে বৈশিষ্ট্যগুলি অফার করতে পারে তার মধ্যে একটি হল 10টি ডিভাইস পর্যন্ত লিঙ্ক এবং নাম দেওয়ার ক্ষমতা। মাল্টি-ডিভাইস ব্যবহার করার সময় ব্যবহারকারীরা সাধারণত চারটি ডিভাইস পর্যন্ত লিঙ্ক করতে পারে। এছাড়াও, হোয়াটসঅ্যাপ ব্যবসাগুলিকে একটি অনন্য কাস্টম ব্যবসা লিঙ্ক তৈরি করার অনুমতি দিতে পারে। এটি উল্লেখ্য যে ব্যবসাগুলি ইতিমধ্যেই সংক্ষিপ্ত লিঙ্কগুলি ব্যবহার করতে পারে যাতে গ্রাহকরা তাদের সাথে যোগাযোগ করতে পারে। একটি কাস্টম লিঙ্ক একটি সংক্ষিপ্ত লিঙ্কের মত একই উদ্দেশ্য প্রত্যাশিত কিন্তু একটি কাস্টম লিঙ্ক মনে রাখা সহজ এবং ব্র্যান্ডিং প্রদান করতে পারে।

সম্প্রতি এটি রিপোর্ট করা হয়েছে যে WhatsApp চ্যাট ফিল্টার পরীক্ষা করছে – বর্তমানে শুধুমাত্র WhatsApp বিজনেস-এ উপলব্ধ – সমস্ত ব্যবহারকারীদের জন্য, নির্দিষ্ট চ্যাটগুলি খুঁজে পাওয়ার একটি সহজ উপায় প্রদান করে৷ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের “আইনি” নাম সনাক্ত করা শুরু করেছে যারা তার অ্যাপে UPI-ভিত্তিক অর্থপ্রদান বৈশিষ্ট্য সক্ষম করেছে। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর প্রোফাইলের উন্নতিতেও কাজ করছে যা ব্যবহারকারীদের তাদের হোয়াটসঅ্যাপ বিজনেস প্রোফাইলে একটি কভার ইমেজ সেট করতে দেয়, একটি প্রতিবেদনে বলা হয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy