OMG! মাত্র ১৫৫ টাকাতেই পেয়ে যাবেন দারুণ Air Cooler , জেনেনিন কিভাবে কিনবেন?

এই গরমের হাত থেকে মুক্তি পেতে অনেকেই পরিকল্পনা করছেন এসি কেনার তবে শুধু পরিকল্পনা করলেই তো চলবে না চাই প্রচুর অংকের টাকা। পকেট ফ্রেন্ডলি দামে কোন এসি ভাল হবে। এই প্রশ্নে যখন নাজেহাল সাধারণ মানুষ সেখানে এসির বিকল্প হিসাবে খুব কম দামে সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণের জন্য এয়ার কুলারের হদিশ নিয়েই আমরা এসেছি আজ আপনাদের কাছে। ভালো ব্র্যান্ডের ইএমআই অপশনযুক্ত এই এয়ারকুলারটির নাম হল Personal Space 3 in 1 Air cooler।

মূল্য-

পোর্টেবল অপশনযুক্ত এই এয়ার কুলারটির বাজার মূল্য 5,299 টাকা হলেও প্রায় 38 শতাংশ ডিসকাউন্টে আপনারা মাত্র 3,299 টাকায় পেয়ে যাচ্ছেন কুলারটিকে। এছাড়াও সাথে থাকছে 155 টাকার ইএমআই এর সুবিধা।

ফিচার্স-

এয়ারকন্ডিশন থেকে সম্পূর্ণ আলাদা এই এয়ারকুলারটির মধ্যে কটন ফিল্টার দেওয়া থাকায় এটি থেকে সর্বদাই পরিষ্কার এবং ঠান্ডা হাওয়া বের হতে থাকে। এক্ষেত্রে রয়েছে তিনটি স্পিড সেটিং। সাথে থাকছে নাইট লাইট ও ইউএসবি পোর্টের মাধ্যমে কানেক্ট করার সুবিধা।

লো মিডিয়াম, মিডিয়াম এবং হাই স্পিড ফিচার যুক্ত এই কুলারটি 500 মিলিলিটার জল ধারণ করতে পারে। এছাড়াও ল্যাপটপ, ল্যাপটপ চার্জার, ফোনের চার্জার এবং গাড়ির চার্জার, পাওয়ার ব্যাংক প্রভৃতির সাথে কুলারটিকে কানেক্ট করা সম্ভব। আপনারা অত্যন্ত সুলভ মূল্যে কুলাটিকে বিভিন্ন জনপ্রিয় ই কমার্স সাইটে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy