বাজার কাঁপাতে দ্রুত লঞ্চ হতে চলেছে 2K ডিসপ্লে সহ Redmi K50 আল্ট্রা, দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

Redmi K50 এর একটি আল্ট্রা ভেরিয়েন্টে কাজ করছে বলে গুজব রয়েছে। এটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 2K রেজোলিউশন OLED টাচস্ক্রিন সহ আসবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি সম্ভবত Snapdragon 8+ Gen 1 এবং 100W দ্রুত চার্জিং পাবে। রেডমি স্মার্টফোনটি এই বছরের শেষার্ধে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, তবে কোম্পানি এখনও হ্যান্ডসেটটি নিশ্চিত করেনি। Redmi এই বছরের মার্চ মাসে চীনে K50 এবং K50 Pro লঞ্চ করেছিল এবং গুজবযুক্ত স্মার্টফোনটিকে এই সিরিজের ফ্ল্যাগশিপ মডেল বলা হচ্ছে।

চীনা মাইক্রো-ব্লগিং ওয়েবসাইট ওয়েইবোতে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন বলেছে যে রেডমি রেডমি কে 50 সিরিজের একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে কাজ করছে যা এই বছরের দ্বিতীয় দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Redmi K50 Ultra Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC পাওয়ার গুজব রয়েছে এবং এটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 2K রেজোলিউশন OLED টাচস্ক্রিন ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত বলে জানা গেছে। গুজবযুক্ত স্মার্টফোনটি ডলবি ভিশন সমর্থন এবং 100W দ্রুত চার্জিংয়ের সাথে সজ্জিত হওয়ার আশা করা হচ্ছে।

Redmi, মার্চ মাসে, চীনে K50 সিরিজের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, Redmi K50 এবং Redmi K50 Pro। নতুন গুজব Redmi K50 Ultra স্মার্টফোনটিকে লাইনআপে ফ্ল্যাগশিপ ভেরিয়েন্ট বলা হচ্ছে।

স্মরণ করার জন্য, Redmi K50 Pro একটি 6.67-ইঞ্চি OLED 2K রেজোলিউশন ডিসপ্লে এবং 120Hz রিফ্রেশ রেট সহ এসেছিল। স্মার্টফোনের ডিসপ্লে সর্বোচ্চ 1,200 নিট পর্যন্ত উজ্জ্বলতা প্রদান করতে পারে এবং এটি গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত ছিল। ফোনটি একটি 4nm MediaTek Dimensity 9000 SoC দ্বারা চালিত ছিল। পিছনে, স্মার্টফোনটিতে একটি 100-মেগাপিক্সেল 1/1.52-ইঞ্চি প্রাথমিক ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। সামনে, এটি সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 20-মেগাপিক্সেল ক্যামেরা পেয়েছে।

যদিও, কোম্পানি এখনও Redmi K50 Ultra এবং এর বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করতে পারেনি, আশা করা যেতে পারে যে স্মার্টফোনটি Redmi K50 Pro-এর মতোই স্পেসিফিকেশনগুলি খেলবে, তবে কিছু কর্মক্ষমতা উন্নতি এবং উচ্চ মূল্য ট্যাগ সহ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy