ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপে যুক্ত হয়েছে নতুন যে সুবিধা, জেনেনিন বিস্তারিত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপে সাবস্ক্রিপশন সুবিধা যুক্ত করেছে মেটা। এই সাবস্ক্রিপনশন প্ল্যানের আওতায় ব্যবসায়ীরা নিজেদের প্রয়োজনের জন্য সবচেয়ে উপযুক্ত বিকল্পগুলো পেতে পারেন। এছাড়াও কোনো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ভুয়া কিনা তা সহজেই সনাক্ত করা যাবে।

সম্প্রতি সামাজিক নেটওয়ার্কিং জায়ান্ট মেটা ভারতে ফেসবুক এবং ইনস্টাগ্রামে ব্যবসার জন্য মেটা ভেরিফাইড সাবস্ক্রিপশন প্ল্যান সম্প্রসারণের কথা ঘোষণা করেছে। কোম্পানিটি গত বছর ব্যবসার জন্য মেটা ভেরিফাইড চালু করেছে। একটি ছোট পরীক্ষা দিয়ে শুরু করে মেটা কীভাবে সবচেয়ে মূল্যবান সাবস্ক্রিপশন টুলকিট অফার করতে পারে তা জানাতেই নেওয়া হয়েছিল এই পদক্ষেপ।

চলিত বছরের শুরুর দিকে মেটা প্রাথমিক পরীক্ষার একটি সাবস্ক্রিপশন প্ল্যান থেকে চারটি সাবস্ক্রিপশন প্ল্যানে সম্প্রসারণের ঘোষণা করেছিল এবং গত মাসে প্রতিষ্ঠানটির সম্মেলনের সময় ঘোষণা করেছিল যে হোয়াটসঅ্যাপের ক্ষেত্রেও মেটা ভেরিফাইড সাবস্ক্রিপশন প্ল্যান চালু করবে। মেটা ভেরিফাইডের মাধ্যমে মেটা অ্যাপসগুলোতে বিশ্বাসযোগ্যতা তৈরি করতে এবং তাদের ব্র্যান্ড বাড়াতে নতুন উপায় নিশ্চিত করতে পারে।

ভারতে সাবস্ক্রিপশন প্ল্যানগুলো এই সময়ে শুধুমাত্র আইওএস বা অ্যানড্রয়েডের মাধ্যমে ফেসবুক, ইন্সটাগ্রাম বা হোয়াটসঅ্যাপে ব্যবসার জন্য কেনার জন্য চালু করা হয়েছে। সেই সঙ্গে ফেসবুক বা ইনস্টাগ্রাম বা হোয়াটসঅ্যাপের জন্য মেটা ভেরিফায়েড কেনার বা ফেসবুক এবং ইনস্টাগ্রামের জন্য একই সুবিধা কেনারও বিকল্প রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy