৪৪ গ্রাম ওজনের স্মার্টওয়াচে থাকছে ১০০ ওয়াচফেস, সাথে আরও অনেক ফিচার

যতই দিন যাচ্ছে স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা বোটের পণ্যের চাহিদা বেড়েই যাচ্ছে। এবার আরও একটি স্মার্টওয়াচ নিয়ে এলো সংস্থাটি। বোট ওয়েভ লাইট (boAt Wave Lite) স্মার্টওয়াচ। এতে রয়েছে ১০০টিরও বেশি ওয়াচফেস এবং একক চার্জে এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি।

বোট ওয়েভ লাইট স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি বর্গাক্ষেত্রকার ডিসপ্লের সঙ্গে আসছে। যার সর্বোচ্চ উজ্জ্বলতা ৫০০ নিট। এছাড়া এটি ৭০ শতাংশ আরজিবি কালার গ্যামুট সাপোর্ট করার সঙ্গে ১৬০ ডিগ্রি অ্যাঙ্গেল ভিউ অফার করবে।

এর ডিসপ্লের ধারে একটি রোটেড ক্রাউন বর্তমান। যার সাহায্যে ইউজাররা মেনু এবং নেভিগেশন চালনা করতে পারবেন। অথচ ঘড়িটির ওজন মাত্র ৪৪.৮ গ্রাম। আবার এই স্মার্টওয়াচটিতে থাকছে ১০০টিরও বেশি ওয়াচফেস।

এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। বোট ওয়েভ লাইট স্মার্টওয়াচে কল করার জন্য নোটিফিকেশন সিঙ্ক এবং মোবাইলের সোশ্যাল অ্যাপগুলোকে অ্যাক্সেস করা যাবে। এমনকি ঘড়িটিতে বোট ওয়্যারেবল অ্যাপের মাধ্যমে মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল করা সম্ভব।

এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 ব্লাড অক্সিজেন ট্র্যাকার এবং স্লিপ মনিটর। এতে রানিং সাইক্লিং, ফুটবল, ব্যাডমিন্টন বাস্কেটবল, স্কিপিং এবং সুইমিংয়ের মতো একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। এই ফিচারগুলো ছাড়াও স্মার্টওয়াচটি গুগল ফিট এবং অ্যাপেল হেলথ ইন্টিগ্রেশনের সঙ্গে এসেছে।

তবে এর দাম সম্পর্কে এখনো জানা যায় নি। ই-কমার্স সাইট অ্যামাজনের লিস্টিংয়ে ‘কামিং সুন’ ট্যাগ নামে এটিকে দেখা গেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy