২,০০০ টাকারও কম দামে দুর্দান্ত ফিচার্স সহ সেরা স্মার্টওয়াচ, দেখেনিন

Fire-Boltt Ninja Pro Plus স্মার্টওয়াচের দাম ভারতে লঞ্চ করা হয়েছে। এটি একটি 1.69-ইঞ্চি ডিসপ্লে খেলা করে এবং 2048 এবং ফ্ল্যাপি বার্ডের মতো জনপ্রিয় গেমগুলির অন্তর্নির্মিত কপিগুলির সাথে আসে। ডানদিকে, ঘড়িটি ইন্টারফেস নেভিগেট করার জন্য একটি মুকুট দিয়ে সজ্জিত। এটি 30টি স্পোর্টস মোড পর্যন্ত ট্র্যাক করতে পারে এবং কোম্পানির মতে হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন (SpO2) এবং ঘুমের পর্যবেক্ষণ অফার করে। স্মার্টওয়াচটি পাঁচ দিনের ব্যাটারি লাইফ অফার করে বলে দাবি করা হয়েছে, এবং কোম্পানির মতে কয়েক দিনের মধ্যে এটি চালু করা হবে।

ফায়ার-বোল্ট নিনজা প্রো প্লাস স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য
ফায়ার-বোল্ট নিনজা প্রো প্লাস একটি আয়তক্ষেত্রাকার ডিসপ্লেতে একটি 1.6-ইঞ্চি টাচস্ক্রিন খেলা করে। স্মার্টওয়াচে 200 টিরও বেশি ঘড়ির মুখের জন্য সমর্থন রয়েছে। এটির ডানদিকে একটি মুকুট রয়েছে, যা ইন্টারফেস নেভিগেট করতে ব্যবহৃত হয়। এটি পরিধানকারীর হৃদস্পন্দন, রক্তের অক্সিজেন স্যাচুরেশন লেভেল, ঘুম এবং ধ্যানমূলক শ্বাস-প্রশ্বাস ট্র্যাক করার ক্ষমতা প্রদান করে।

সদ্য উন্মোচিত ফায়ার-বোল্ট নিনজা প্রো প্লাস স্মার্টওয়াচে দৌড়ানো, হাঁটা, সাইকেল চালানো, সাঁতার কাটা, যোগব্যায়াম, সিট-আপ এবং স্কিপিং সহ 30টি স্পোর্টস মোড রয়েছে। পরিধানকারীরা বসে থাকা এবং হাইড্রেশন অনুস্মারক, মাসিক ট্র্যাকিং, অন্তর্নির্মিত অ্যালার্ম এবং আবহাওয়ার আপডেটগুলি ব্যবহার করতে পারে। স্মার্টওয়াচ ব্যবহারকারীদের কল পরিচালনা করতে এবং বার্তা এবং সামাজিক মিডিয়া বিজ্ঞপ্তি দেখতে দেয়। এতে মিউজিক প্লেব্যাক কন্ট্রোল সহ রিমোট ক্যামেরা শাটার রয়েছে।

Fire-Boltt Ninja 2 Pro Plus 2ATM বা 10 মিটার পর্যন্ত জলরোধী হতে তালিকাভুক্ত। এটির লিথিয়াম-আয়ন ব্যাটারি একক চার্জে পাঁচ দিন পর্যন্ত স্থায়ী হয়। স্মার্টওয়াচে স্বাস্থ্য ট্র্যাকিং বৈশিষ্ট্যগুলি ছাড়াও, এটি অন্তর্নির্মিত গেমগুলির সাথে আসে, যার মধ্যে রয়েছে জনপ্রিয় নম্বর ধাঁধা 2048 এর একটি ক্লোন এবং এক হাতের গেম ফ্ল্যাপি বার্ড।

ফায়ার-বোল্ট নিনজা প্রো প্লাস
Fire-Boltt Ninja Pro Plus এর দাম ভারতে সেট করা হয়েছে Rs. 1,999। স্মার্টওয়াচটি কালো, নীল, সোনালী, সবুজ, ধূসর এবং লাল রঙের বিকল্পে পাওয়া যাবে। Fire-Boltt Ninja Pro Plus এখন কোম্পানির ওয়েবসাইটের পাশাপাশি Flipkart সহ ই-কমার্স স্টোরের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ৷

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy