পাবেন দুর্দান্ত সাউন্ড ও স্মুথ মিউজিক, বাজার কাঁপাচ্ছে Samsung -এর নতুন সাউন্ডবার

প্রযুক্তিগত দিক দিয়ে Samaung এখন সেরা। এরই মধ্যে মঙ্গলবার দক্ষিণ কোরিয়ায় বাজারে লঞ্চ হল স্যামসাংয়ের নতুন দুটি অডিও প্রডাক্ট – Samsung HW-Q990B এবং HW-S800B সাউন্ডবার। দুটি সাউন্ড বারেই রয়েছে ডলবি অ্যাটমস-এর সাপোর্ট।

চলুন দেখে নেওয়া যাক নবাগত সাউন্ড বার দুটির স্পিসিফিকেশন-

Samsung HW-Q990B এর সাউন্ডবারে 11.1.4 চ্যানেল স্পিকার কনফিগারেশন ডলবি অ্যাটমস এবং একটি “উন্নত” Q-Symphony প্রযুক্তি যা চারপাশে 3D শব্দ প্রদান করবে। স্যামসাং বলেছে যে প্রযুক্তিটি সাউন্ডবারের পাশাপাশি টিভির স্পীকার থেকে একই সময়ে আরও সমৃদ্ধ শব্দের অভিজ্ঞতাও পাওয়া যাবে। সংস্থাটি আরও বলেছে যে সাউন্ডবারে স্পেসফিট (স্পেসফিট) সাউন্ড এবং অটো ইকিউ ফাংশন রয়েছে। সাউন্ডবারে মেটাল ফিনিশ এবং একটি LED ডিসপ্লে রয়েছে। সাউন্ডবারে সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে Wi-Fi এবং HDMI।

Samsung HW-S800B সাউন্ডবারে একটি অতি-পাতলা ডিজাইন রয়েছে এবং কোম্পানি বলেছে যে এটির উচ্চতা 38mm এবং 40mm পুরুত্ব রয়েছে। স্যামসাং-এর মতে, সাউন্ডবারটি দক্ষিণ কোরিয়ার কোম্পানির ‘দ্য ফ্রেম’ টিভিগুলির ব্রাউন এবং টিক রঙের কভার স্কিনগুলির পরিপূরক। সাউন্ডবার একটি 3.1.2 চ্যানেল স্পিকার সিস্টেমের সাথে আসে যা চারপাশের শব্দের জন্য ডলবি অ্যাটমসের সাথে যুক্ত।

Samsung-এর ঘোষণা অনুযায়ী, HW-Q990B-এর দাম KRW 1.89 মিলিয়ন (প্রায় 1,17,400 টাকা), এবং HW-Q990B-এর দাম KRW 899,000 (প্রায় 55,800 টাকা)। এগুলি কালো এবং সাদা রঙের বিকল্পগুলিতে উপলব্ধ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy