দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ Realme -এর নতুন স্মার্ট TV আপনার জন্য, দেখেনিন এর বিশেষ ফিচার গুলো

শুক্রবার ভারতে Realme Smart TV X FHD সিরিজ লঞ্চ হয়েছে। কোম্পানির সর্বশেষ অফারটি 40-ইঞ্চি এবং 43-ইঞ্চি ফুল-এইচডি স্মার্ট টিভি মডেল নিয়ে গঠিত। তারা ডলবি অডিও সমর্থন সহ 24W কোয়াড স্টেরিও স্পিকার, একটি ফুল-রেঞ্জ স্পিকার এবং একটি টুইটার সহ সজ্জিত। নতুন Realme Smart TV X FHD মডেলগুলিতে বেজেল-হীন ডিজাইন রয়েছে এবং HDR10 এবং HLG ফর্ম্যাটের জন্য সমর্থন অফার করে৷ স্মার্ট টিবি মডেলগুলি 1GB RAM বা 8GB স্টোরেজ সহ একটি কোয়াড-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি SoC দ্বারা চালিত।

ভারতে Realme Smart TV X FHD মূল্য
ভারতে Realme Smart TV X FHD মূল্য নির্ধারণ করা হয়েছে Rs. 40-ইঞ্চি মডেলের জন্য 22,999, যেখানে 43-ইঞ্চি মডেলের দাম Rs. 25,999। 40-ইঞ্চি মডেলটি 4 মে কেনার জন্য উপলব্ধ হবে, যখন 43-ইঞ্চি মডেলটি 5 মে Realme.com, Flipkart এবং খুচরা স্টোরগুলির মাধ্যমে বিক্রি হবে, Realme অনুসারে।

Realme Smart TV X FHD স্পেসিফিকেশন
Realme Smart TV X FHD 40-ইঞ্চি এবং 43-ইঞ্চি মডেলগুলিতে পাওয়া যায় যেগুলি 8.7 মিমি বেজেল সহ একটি ফুল-এইচডি (1,920×1,080 পিক্সেল) LED ডিসপ্লে রয়েছে৷ বর্ধিত উজ্জ্বলতা রঙের স্যাচুরেশন এবং গতিশীল পরিসরের জন্য স্মার্ট টিভি HLG এবং HDR10 ফর্ম্যাটের সমর্থন সহ আসে। এটি Cortex-A55 কোর সহ একটি অনির্দিষ্ট মিডিয়াটেক ডাইমেনসিটি 8100 চিপসেট দ্বারা চালিত, সাথে 1GB RAM এবং 8GB অন্তর্নির্মিত স্টোরেজ।

Realme Smart TV X FHD উভয় মডেলই অ্যান্ড্রয়েড 11 টিভিতে চলে এবং গুগল প্লে স্টোরের মাধ্যমে অ্যাপগুলিতে অ্যাক্সেস অফার করে। ডলবি অডিও সমর্থন সহ একটি সম্পূর্ণ রেঞ্জ স্পিকার এবং একটি টুইটার সমন্বিত 24W কোয়াড স্টেরিও স্পিকারের সাথে টিভিটি সজ্জিত। এটি অন্তর্নির্মিত Chromecast সমর্থন এবং ওয়ান-টাচ Google সহকারী সমর্থন সহ আসে। এটিতে একটি HDMI (ARC) পোর্ট, দুটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, SPDIF, AV, একটি ইথারনেট পোর্ট এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে৷ কোম্পানির মতে, স্মার্ট টিভি স্মুথ গেমিংয়ের জন্য অটো লো লেটেন্সি মোড (ALLM) অফার করে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy