দুর্দান্ত অডিও সাপোর্ট সহ Sony -এর নতুন স্মার্ট TV আপনার জন্য, দেখেনিন এর ফিচার গুলো

সোমবার ভারতে Sony Bravia X75K স্মার্ট টিভি সিরিজ লঞ্চ হয়েছে। কোম্পানির সর্বশেষ 4K স্মার্ট টিভি লাইনআপ চারটি ডিসপ্লে আকারে পাওয়া যায়। Sony Bravia X75K স্মার্ট টিভি সিরিজ একটি Sony X1 প্রসেসর দ্বারা চালিত, ডলবি অডিও সহ দুটি 10W স্পিকার দিয়ে সজ্জিত এবং কোম্পানির মতে, ফুল-এইচডি এবং 2K রেজোলিউশনে শুট করা ভিডিওগুলির আপস্কেলিং অফার করে৷ এটি Google TV-তে চলে এবং Google Assistant-এর পাশাপাশি Chromecast, AirPlay এবং HomeKit ইন্টিগ্রেশনের সমর্থনে আসে।

Sony Bravia X75K স্মার্ট টিভি স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য
নতুন লঞ্চ করা Sony Bravia X75K স্মার্ট টিভি সিরিজটি HDR10 এবং HLG ফর্ম্যাটের জন্য সমর্থন সহ 4K LED ডিসপ্লে সহ 43-ইঞ্চি, 50-ইঞ্চি, 55-ইঞ্চি এবং 65-ইঞ্চি মডেলগুলিতে উপলব্ধ। Sony-এর মতে, Bravia X75K মডেলগুলি সম্পূর্ণ-HD এবং 2K রেজোলিউশন ভিডিওগুলিকে 4K রেজোলিউশনে উন্নীত করতে সক্ষম কোম্পানির 4K X-Reality Pro প্রযুক্তি যা একটি 4K ডাটাবেসের উপর নির্ভর করে৷ স্মার্ট টিভি মডেলগুলি একটি Sony X1 প্রসেসর দ্বারা চালিত, 16GB অন্তর্নির্মিত স্টোরেজের সাথে যুক্ত এবং Google TV তে চলে।

Sony Bravia X75K স্মার্ট টিভি মডেল দুটি 10W ফুল রেঞ্জের ওপেন ব্যাফেল স্পিকার সহ ডলবি অ্যাটমস সাপোর্ট সহ আসে। টিভিতে সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, অ্যাপল এয়ারপ্লে, তিনটি এইচডিএমআই পোর্ট এবং দুটি ইউএসবি পোর্ট। অন্তর্ভুক্ত রিমোট বৈশিষ্ট্য ভয়েস কমান্ডের জন্য Google সহকারী সমর্থন। সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে WiFi 802.11ac, Bluetooth v5, দুটি USB পোর্ট, RF ইনপুট, কম্পোজিট ভিডিও ইনপুট, তিনটি HDMI পোর্ট, ডিজিটাল অডিও আউটপুট এবং একটি হেডফোন জ্যাক। স্মার্ট টিভি মডেলগুলি হোমকিট এবং এয়ারপ্লে সমর্থনের জন্যও আসে যা আইফোন বা আইপ্যাড ব্যবহার করে সামগ্রী স্ট্রিম করতে ব্যবহার করা যেতে পারে।

ভারতে Sony Bravia X75K স্মার্ট টিভির দাম
ভারতে Sony Bravia X75K স্মার্ট টিভির দাম শুরু হচ্ছে Rs. 43-ইঞ্চি মডেলের (KD-43X75K) জন্য 55,990, যেখানে 50-ইঞ্চি মডেলের (KD-50X75K) দাম Rs. 66,990। কোম্পানি এখনও 55-ইঞ্চি (KD-55X75K) এবং 65-ইঞ্চি (KD-65X75K) মডেলের দামের বিবরণ প্রকাশ করেনি। সমস্ত চারটি মডেল ভারতের সমস্ত Sony সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টাল জুড়ে পাওয়া যাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy