টুইটারের সিইও পরাগ আগরওয়াল কোম্পানি-ওয়াইড মিটিংয়ে কস্তুরি আক্রমণের জন্য ক্ষোভের মুখোমুখি

টুইটারের প্রধান নির্বাহী পরাগ আগরওয়াল শুক্রবার কোম্পানি জুড়ে একটি মিটিং চলাকালীন কর্মচারীদের ক্রোধ প্রশমিত করার চেষ্টা করেছিলেন যেখানে কর্মচারীরা ইলন মাস্ক দ্বারা প্ররোচিত একটি প্রত্যাশিত গণ বহির্গমন পরিচালনা করার পরিকল্পনা কীভাবে ম্যানেজাররা পরিকল্পনা করেছিলেন তার উত্তর চেয়েছিলেন।

টেসলার প্রধান নির্বাহী মাস্ক, যিনি সোশ্যাল মিডিয়া কোম্পানি কেনার জন্য $44 বিলিয়ন (প্রায় 3,36,400 কোটি টাকা) চুক্তি সিল করার পরে, বারবার টুইটারের বিষয়বস্তু সংযম অনুশীলন এবং বক্তৃতা এবং নিরাপত্তা নীতি নির্ধারণের জন্য দায়ী একজন শীর্ষ নির্বাহীর সমালোচনা করার পরে এই বৈঠক হয়৷

মাস্ক স্ল্যাশিং বোর্ড এবং এক্সিকিউটিভ বেতনের বিষয়ে ঋণদাতাদের পিট করেছে তবে সঠিক খরচ কমানোর বিষয়টি স্পষ্ট নয়, বিষয়টির সাথে পরিচিত সূত্রের মতে। একটি সূত্র জানিয়েছে যে মাস্ক টুইটারের মালিকানা গ্রহণ না করা পর্যন্ত চাকরি ছাঁটাইয়ের বিষয়ে সিদ্ধান্ত নেবেন না।

“আমি শেয়ারহোল্ডারদের মূল্য এবং বিশ্বস্ত শুল্ক সম্পর্কে শুনে ক্লান্ত হয়ে পড়েছি। চুক্তিটি বন্ধ হওয়ার পরে অনেক কর্মচারীর চাকরি না পাওয়ার সম্ভাবনা সম্পর্কে আপনার সৎ চিন্তাভাবনা কী?” একজন টুইটার কর্মী আগরওয়ালকে জিজ্ঞাসা করেছিলেন, বৈঠকের সময় উচ্চস্বরে পড়া একটি প্রশ্ন।

আগরওয়াল উত্তর দিয়েছিলেন যে টুইটার সর্বদা তার কর্মীদের যত্ন নিয়েছে এবং তা চালিয়ে যাবে।

“আমি বিশ্বাস করি ভবিষ্যতের টুইটার সংস্থা বিশ্ব এবং এর গ্রাহকদের উপর এর প্রভাব সম্পর্কে যত্ন নেবে,” তিনি বলেছিলেন।

মিটিং চলাকালীন নির্বাহীরা বলেছেন যে কোম্পানিটি কেনার বিষয়ে মাস্কের আগ্রহের খবরের আগে কর্মচারীদের ছুটির হারের মাত্রার তুলনায় কোনো পরিবর্তন হয়নি।

সাম্প্রতিক দিনগুলিতে, মাস্ক টুইটারের শীর্ষ আইনজীবী বিজয়া গাড্ডের সমালোচনা করেছেন, যিনি একজন টুইটার অভিজ্ঞ এবং সিলিকন ভ্যালি জুড়ে ব্যাপকভাবে সম্মানিত। মাস্কের আক্রমণ তাকে টার্গেট করে অনলাইন হয়রানির একটি বাধা সৃষ্টি করেছিল।

কর্মচারীরাও নির্বাহীদের বলেছিল যে তারা আশঙ্কা করেছিল যে মাস্কের অনিয়মিত আচরণ টুইটারের ব্যবসাকে অস্থিতিশীল করতে পারে এবং এটি আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হতে পারে কারণ কোম্পানিটি নিউইয়র্ক সিটিতে পরের সপ্তাহে একটি উপস্থাপনায় বিজ্ঞাপনের বিশ্বকে সম্বোধন করার প্রস্তুতি নিচ্ছে।

রিসার্চ ফার্ম ইকুইলারের মতে, সোশ্যাল মিডিয়া কোম্পানিতে নিয়ন্ত্রণ পরিবর্তনের 12 মাসের মধ্যে যদি তাকে বরখাস্ত করা হয় তবে আগরওয়াল $42 মিলিয়ন (প্রায় 320 কোটি টাকা) পাবেন বলে অনুমান করা হয়েছে।

বৈঠকের সময়, আগরওয়াল নতুন নেতৃত্বে ভবিষ্যতে পরিবর্তন আশা করার জন্য কর্মীদের প্রতি আহ্বান জানান, এবং স্বীকার করেন যে কোম্পানিটি বছরের পর বছর ধরে আরও ভাল পারফর্ম করতে পারত।

“হ্যাঁ, আমরা জিনিসগুলি অন্যভাবে এবং আরও ভালভাবে করতে পারতাম। আমি জিনিসগুলি অন্যভাবে করতে পারতাম। আমি এটি সম্পর্কে অনেক চিন্তা করি,” তিনি বলেছিলেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy