গেমারদের জন্য বাজারে এলো স্মার্ট হেডফোন, জেনেনিন বিশেষ ফিচারগুলো

গেমিং কিংবা গান শোনার কাজে হেডফোন ব্যবহার করেন নিশ্চয়ই। তবে হেডফোন কানে দিয়ে বেশিক্ষণ থাকতে পারেন না অনেকেই। সব হেডফোন গেমিংয়ের জন্য উপযুক্তও নয়। তবে এবার গেমারদের জন্য বিশেষ হেডফোন নিয়ে এলো পোর্ট্রোনিক্স সংস্থা।

ভারতে আত্মপ্রকাশ করল পোর্ট্রোনিক্স জেনেসিস নামের নতুন স্মার্ট গেমিং হেডফোন। নতুন এই অডিও ডিভাইসটি ব্যবহারকারীকে বিচক্ষণ পারফর্মার তৈরি করার সঙ্গে সঙ্গে তার গেমিং দক্ষতাকে আরও বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটি তৈরি করা হয়েছে দীর্ঘায়িত গেমিং সেশনে ব্যবহারের জন্য। মেটাল এবং পলিকার্বনেটের তৈরি হেডফোনটি রাগড ডিজাইনের সঙ্গে এসেছে। গেমারদের স্ট্রেস কমাতে হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে মেমোরি ফোম হেড কুশন এবং ইয়ার কাফিং। যা স্ট্রেস ফ্রি গেমিং এক্সপেরিয়েন্স প্রদান করার পাশাপাশি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ দেবে। এছাড়া এর অ্যাডজাস্টেবল হেডব্যান্ডটিকে যে কোনো মাপ অনুযায়ী মাথায় ফিট করা যাবে।

হেডফোনটিতে দেওয়া হয়েছে ৪০ এমএম প্রফেশনাল সাউন্ড ড্রাইভার। যা কোনো রকম অসুবিধা ছাড়াই ফ্ল লেস অডিও সরবরাহ করবে। এমনকি ঝোপের আড়ালে ডালপালার আওয়াজ থেকে শুরু করে সব ধরনের সুক্ষ্ম আওয়াজও শোনা যাবে এই হেডফোনটির মাধ্যমে।

এমনকি মাইক্রোফোনটি ব্যবহারকারীর সামান্যতম ফিসফিস শব্দ ধরতে সক্ষম। সেই সঙ্গে চারপাশের অবাঞ্ছিত বিশৃঙ্খলাও এড়ানো সম্ভব এই হেডফোনটিতে। ফলে গেমাররা একেবারে নতুন ধরনের গেমিং এক্সপেরিয়েন্স পাবেন।

পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটির বিনুনি যুক্ত ১.৮ মিটার নাইলন তারটি দীর্ঘস্থায়ী এবং যে কোনো ধরনের টান সহ্য করতে পারবে। এছাড়াও ভলিউম ও মাইক্রোফোনের মধ্যে সুইচিংয়ের জন্য একটি ইনলাইন কন্ট্রোল রয়েছে হেডফোনটিতে।

ভারতে পোর্ট্রোনিক্স জেনেসিস হেডফোনটি অফারে পাওয়া যাচ্ছে ১হাজার ৯৯ টাকায়। ব্ল্যাক, গ্রে এবং রেড এই তিনটি কালারে উপলব্ধ নতুন হেডফোনটি। এর সঙ্গে ব্যবহারকারীরা পাবেন ১২ মাসের ওয়ারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়ার অনলাইন ও অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন নতুন হেডফোনটি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy