এখন থেকে মোবাইলেও খেলতে পারবেন জনপ্রিয় শুটিং গেম ‘Rainbow Six Mobile’

বর্তমান সময়ে ভিডিও গেম অনেকটাই জনপ্রিয়। এরই মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়েছে মাল্টিপ্লেয়ার শুটিং গেমগুলো। আর এবার স্মার্টফোনেও আসতে চলেছে জনপ্রিয় ট্যাকটিক্যাল শুটিং মাল্টিপ্লেয়ার গেম রেইনবো সিক্স সিজ়। গেমটির ডেভেলপার সংস্থা ইউবিসফ্ট (Ubisoft)-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে, অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মের জন্যই গেমটি আত্মপ্রকাশ করতে চলেছে রেইনবো সিক্স মোবাইল (Rainbow Six Mobile) নামে। এই আসন্ন রেইনবো সিক্স মোবাইল গেমে কী ফিচার থাকতে পারে, তারও ইঙ্গিত দিয়েছে ইউবিসফ্ট।

সংস্থাটির তরফে বলা হচ্ছে, “প্রতিযোগিতামূলক এবং কৌশলী ফার্স্ট পার্সন এই শুটার ফরম্যাটের গেমে পাঁচ জনের মোট দুটি দল থাকছে – অ্যাটাকার্স ও ডিফেন্ডার্স।” পিসি এবং কনসোলের জন্য যে রেইনবো সিক্স সিজ় গেমটি উপলব্ধ রয়েছে, সেখানেও রয়েছে এই একই ফরম্যাট। অর্থাৎ ফিচার্সের দিক থেকে পিসি, কনসোলের সঙ্গে মোবাইলের খুব একটা ফারাক থাকছে না, ইঙ্গিত অন্তত এমনই মিলেছে।

তবে রেইনবো সিক্স মোবাইল গেমটির ঘোষণা হয়ে গেলেও আপনি এখন খেলতে পারবেন না। কারণ, এই টাইটেলটি এখনও গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে উপলব্ধ হয়নি। যদিও ইউজাররা চাইলে এখন থেকেই গেমের আর্লি অ্যাকসেস ভার্সনের জন্য প্রি-রেজিস্টার করে রাখতে পারেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই সেই আর্লি অ্যাকসেস ভার্সনটি লাইভ হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

আর্লি অ্যাকসেস ভার্সন পেতে গেলে প্লেয়ারদের রেইনবো সিক্স মোবাইল ওয়েবসাইটে যেতে হবে এবং রেজিস্টার বাটনে ক্লিক করতে হবে, যা পেজের ঠিক উপরের ডান দিকের কর্নারে আপনি দেখতে পাবেন। সেখানে আইওএস এবং অ্যান্ড্রয়েড দুই প্ল্যাটফর্মের মধ্যেই যে কোনও একটিকে বেছে নেওয়া যাবে। আর তারপরে ইউবিসফ্ট আইডি দিয়ে লগইন করে একটি সার্ভে পূরণ করতে হবে এবং রেজিস্টারও হবে তখনই।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy