অ্যাপল হাইড্রেটস্পার্ক স্মার্ট ওয়াটার বোতল আনুষাঙ্গিক প্রবর্তন করেছে: দেখেনিন এর ফিচারগুলো

আনুষাঙ্গিক বিভাগে অ্যাপলের সর্বশেষ অফারটি এয়ারপড বা কীবোর্ডের আরেকটি জোড়া নয়। Cupertino-ভিত্তিক কোম্পানি এখন HidrateSpark ব্র্যান্ড থেকে একটি স্মার্ট ওয়াটার বোতল লঞ্চ করেছে। নাম অনুসারে, এই স্মার্ট জলের বোতলগুলি আপনার জল খাওয়ার নিরীক্ষণ করে আপনাকে হাইড্রেটেড রাখার দাবি করে। এই স্মার্ট অ্যাকসেসরির স্মার্ট বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে, একজনকে ব্লুটুথের মাধ্যমে Apple Health অ্যাপে HidrateSpark সিঙ্ক করতে হবে। HidrateSpark স্মার্ট জলের বোতল বর্তমানে শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ। ভারতে আগ্রহী ক্রেতাদের এগুলি হাতে পেতে আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে।

Apple HidrateSpark স্মার্ট ওয়াটার বোতলের দাম
মার্কিন যুক্তরাষ্ট্রে অ্যাপলের পণ্য তালিকা পৃষ্ঠা বর্তমানে স্মার্ট জলের বোতলগুলির চারটি রূপ প্রদর্শন করছে – হাইড্রেটস্পার্ক 3, হাইড্রেটস্পার্ক প্রো স্টিল, হাইড্রেটস্পার্ক প্রো এবং হাইড্রেটস্পার্ক স্টিল৷ এই ভেরিয়েন্টগুলির মধ্যে সবচেয়ে দামি হল HidrateSpark Pro Steel, যা বর্তমানে $79.95 (প্রায় 6,100 টাকা) এ তালিকাভুক্ত, যেখানে প্রো সংস্করণটি $59.95 (প্রায় 4,600 টাকা) এ পাওয়া যাচ্ছে। অন্য দুটি ভেরিয়েন্টের দাম $69.95 (প্রায় 5,400 টাকা)।

অ্যাপল হাইড্রেট স্পার্ক স্মার্ট ওয়াটার বোতল বৈশিষ্ট্য
হাইড্রেটস্পার্ক স্মার্ট ওয়াটার বোতল, অ্যাপলের ওয়েবসাইট এবং খুচরা দোকানে তালিকাভুক্ত করা হয়েছে, এটি আপনার অ্যাপল হেলথের সাথে সিঙ্ক করার সময় আপনার প্রতিদিনের জল খাওয়ার উপর নজর রাখতে পারে। ডিভাইসটি নীচের অংশে রাখা এলইডি সেন্সর ব্যবহার করে ব্যক্তিগতকৃত হাইড্রেশন লক্ষ্য অর্জনে সহায়তা করে এবং যখনই জল খাওয়া হয় তখন অ্যাপল হেলথকে সতর্কতা পাঠায়।

এটিকে অ্যাপল হেলথের সাথে সিঙ্ক করার জন্য, একজনকে তাদের আইফোন, আইপ্যাড বা অ্যাপল ওয়াচে HidrateSpark অ্যাপ ডাউনলোড করতে হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, অ্যাপটি ব্যক্তিগত তথ্য এবং অন্যান্য ডেটা ট্র্যাক করতে Apple Health-এ অ্যাক্সেসের জন্য জিজ্ঞাসা করবে। যদি ব্যক্তি HidrateSpark PRO বোতল ব্যতীত অন্য কোনও উত্স থেকে জল পান করে তবে এটি জল খরচের নির্বিঘ্ন গণনার জন্য ডেটাতে যোগ করা যেতে পারে। বোতল আপনার জল BPA বিনামূল্যে রাখে. এগুলি সহজেই একটি ডিশওয়াটারে ধুয়ে ফেলা যায় এবং একটি স্যাঁতসেঁতে কাপড় ব্যবহার করে সেন্সরটি মুছে ফেলা যায়।

হাইড্রেট স্পার্ক 3 স্মার্ট ওয়াটার বোতল তিনটি রঙের বিকল্পে আসে — সাদা, হলুদ এবং কালো। এটি একটি লিথিয়াম সেল CR2477 ব্যাটারি দিয়ে পরিপূর্ণ, যার জীবনকাল প্রায় ছয় মাস। জলের বোতলের মাত্রা হল 10.4 x 3 x 3.25 ইঞ্চি। আপনার ডিভাইসে এটি অ্যাক্সেস করার জন্য, একজনের iOS 13 বা তার পরের সংস্করণ থাকতে হবে, যেখানে Apple Watch অবশ্যই watchOS 4.3 বা তার পরে চালাতে হবে। এটি ব্লুটুথ 4.0 সংযোগের সাথে আসে। প্যাকেজটিতে রয়েছে স্মার্ট পানির বোতল, আঙুলের লুপ, একটি ব্যাটারি এবং নির্দেশিকা ম্যানুয়াল।

হাইড্রেটস্পার্ক প্রো স্টিল স্মার্ট ওয়াটার বোতলটি বর্তমানে কালো এবং রূপালী রঙের বিকল্পগুলিতে উপলব্ধ। একটি স্টেইনলেস-স্টীল, ভ্যাকুয়াম-ইনসুলেটেড চুগের সাথে, স্মার্ট বোতলটি একটি রিচার্জেবল লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক করে, যা একক চার্জে 10-14 দিন চলে, যা চার্জ হতে প্রায় 2.5 ঘন্টা সময় নেয়৷ এটিতে ব্লুটুথ 4.0 এবং ব্লুটুথ 5.0 এর জন্য সংযোগের সামঞ্জস্য রয়েছে এবং একটি USB কেবল ব্যবহার করে চার্জ করা যেতে পারে। বোতলটির মাত্রা হল 11.3 x 3.8 x 3.8 ইঞ্চি। HidrateSpark অ্যাপ কানেক্ট করতে ব্যবহারকারীর আইফোনে iOS 12.3 বা তার পরের সংস্করণ এবং Apple Watch-এ watchOS 4.3 বা তার পরের সংস্করণ থাকতে হবে।

Apple HidrateSpark স্মার্ট জলের বোতল ভারতে উপলব্ধ
Apple India দেশে HidrateSpark স্মার্ট বোতল চালু করার আগে কিছুটা সময় নিতে পারে। এখন পর্যন্ত, পণ্যটি ভারতে অ্যাপলের ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়নি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy