অ্যাপল আসন্ন WWDC 2022 এ পুনরায় ডিজাইন করা M2 MacBook Air চালু করতে পারে: জেনেনিন

Apple 6 জুন, 10:00 AM PT (IST 10:30 pm) বার্ষিক ডেভেলপার কনফারেন্স ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপারস কনফারেন্স (WWDC) শুরু করতে প্রস্তুত। ডব্লিউডব্লিউডিসি 2022 কার্যত তৃতীয় বছরের জন্য অনুষ্ঠিত হবে, তবে, ডেভেলপারদের একটি ছোট দলকে কাপার্টিনোর অ্যাপল পার্কে আমন্ত্রণ জানানো হয়েছে। এখন, ব্লুমবার্গের পাওয়ার অন নিউজলেটারের মার্ক গুরম্যানের কাছ থেকে আসা একটি নতুন প্রতিবেদন দাবি করেছে যে অ্যাপল আনুষ্ঠানিকভাবে ইভেন্টে পুনরায় ডিজাইন করা ম্যাকবুক এয়ার উন্মোচন করতে পারে।

গুরম্যান বিশ্বাস করেন যে অ্যাপল এই বছর WWDC-তে M2 চিপ সহ একটি নতুন ম্যাকবুক এয়ার মডেল চালু করার পরিকল্পনা করেছে, তবে সরবরাহ চেইন সমস্যাগুলি সময়রেখাকে প্রভাবিত করেছে বলে মনে হচ্ছে।

ম্যাকবুক এয়ার বৈশিষ্ট্য
নতুন ম্যাকবুক এয়ারে বর্তমান 13.3-ইঞ্চি মডেলের তুলনায় কিছুটা বড় 13.6-ইঞ্চি ডিসপ্লে থাকবে, ডিসপ্লে শিল্প পরামর্শদাতা রস ইয়ং একটি টুইটে বলেছেন। এটি পাতলা এবং হালকা হবে বলে আশা করা হচ্ছে, এবং এটি 24-ইঞ্চি iMac রঙের বিকল্পগুলির মতো রঙের বিকল্পগুলিতে আসতে পারে, যেমন নীল, সবুজ, গোলাপী, রূপালী, হলুদ, কমলা এবং বেগুনি। উপরন্তু, এটি বন্ধ বৈশিষ্ট্যও হতে পারে। -সাদা বেজেল এবং কালোর পরিবর্তে একটি ম্যাচিং অফ-হোয়াইট কীবোর্ড।

2022 MacBook Air-এ থাকবে USB C পোর্ট, একটি 30W পাওয়ার অ্যাডাপ্টার, পূর্ণ আকারের ফাংশন কী, একাধিক এক্সটার্নাল ডিসপ্লে সমর্থন এবং একটি MagSafe চার্জিং কানেক্টর।

অ্যাপল সম্প্রতি সম্পূর্ণ নতুন M1 প্রো এবং M1 ম্যাক্স দ্বারা চালিত একটি সম্পূর্ণ পুনর্গঠিত ম্যাকবুক প্রো উন্মোচন করেছে – ম্যাকের জন্য ডিজাইন করা প্রথম প্রো চিপগুলি – 14- এবং 16-ইঞ্চি মডেলগুলিতে৷ নতুন MacBook Pro-তে একটি অত্যাশ্চর্য লিকুইড রেটিনা XDR ডিসপ্লে, উন্নত সংযোগের জন্য বিস্তৃত পোর্ট, একটি 1080p ফেসটাইম এইচডি ক্যামেরা এবং একটি নোটবুকের মধ্যে সেরা অডিও সিস্টেম রয়েছে৷

Apple WWDC 2022 কীনোট
WWDC 2022 মূল বক্তব্য ঠিকানা অ্যাপল ডটকম, অ্যাপল ডেভেলপার অ্যাপ, অ্যাপল টিভি অ্যাপ এবং ইউটিউবের মাধ্যমে পাওয়া যাবে, স্ট্রীম শেষ হওয়ার পর অন-ডিমান্ড প্লেব্যাক উপলব্ধ হবে। এছাড়াও পড়ুন – macOS Monterey আপডেট প্রকাশের তারিখ: আপনার MacBook কি macOS Monterey আপডেট পাবে এবং কখন

মূল বক্তব্যের পর, ডেভেলপারদের জন্য প্ল্যাটফর্ম স্টেট অফ দ্য ইউনিয়ন 6 জুন দুপুর 1:00 টায় অনুষ্ঠিত হবে। প্রশান্ত মহাসাগরীয় সময়। অ্যাপল বিকেল ৫টায় অ্যাপল ডিজাইন অ্যাওয়ার্ড অনুষ্ঠান করবে। প্যাসিফিক (6 জুন 8 pm (পূর্ব)। WWDC 2022-এর পুরো সপ্তাহ জুড়ে, Apple অ্যাপল ডেভেলপার অ্যাপ এবং ওয়েবসাইটে প্রতিদিন সেশন ভিডিও পোস্ট করবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy