অসহ্য গরমেও ভাঙবে না ঘুম! এবার বাজারে মিলছে AC বিছানা, জেনেনিন কত দাম?

গরম পড়তেই AC চালানো শুরু। যাঁদের AC রয়েছে তাঁদের প্রায় সকলেরই ইচ্ছা থাকে সারাদিন AC চালিয়ে থাকতে। কিন্তু বিদ্যুৎ বিল এলেই বাড়ে চিন্তা। কারণ, এক লাফে বিদ্যুৎ বিল অনেকটাই বেড়ে যায়। সেকারণে অনেকের ইচ্ছা থাকলেও সারাদিন AC চালিয়ে থাকেন না।

স্প্লিট AC -র থেকে উইন্ডো Ac লাগানোর খরচ কিছুটা কম। কিন্তু অনেকেই ঘরে AC লাগাতে বিভিন্ন সমস্যা সম্মুখীন হয়ে থাকেন। তাদের জন্য এই প্রতিবেদনে একটি বিশেষ মিনি এয়ার কন্ডিশনারের কথা বলা হবে যা আপনি বিছানায় ম্যাট্রেসে লাগিয়ে নিতে পারবেন। যা শোয়ার সঙ্গে সঙ্গে আপনার বিছানা ঠান্ডা করে দেবে। অনেকেই এখনও দুর্দান্ত এই প্রোডাক্ট সম্পর্কে অবগত নন। বিস্তারে এই ডিভাইস সম্পর্কে জেনে নিন।

তাপমাত্রা নিয়ন্ত্রণকারী গরম ও ঠান্ডা ম্যাট্রেস

কত দাম? কোথায় পাবেন?
আপনি খুব সহজেই চীন দেশের স্বনামধন্য ই কমার্স প্রতিষ্ঠান Alibaba.com থেকে এই ম্যাট্রেস কিনতে পারবেন। আর এই ম্যাট্রেসের দাম সাধ্যের মধ্যে প্রতিটি ম্যাট্রেসের দাম ১৫০০০ থেকে ১৬০০০ এর মধ্যে। এই ম্যাট্রেস একটি নয় ২ টি ইউনিট দিয়ে তৈরী দুটি ইউনিট একসাথে যুক্ত করলেই শুরু করে দেবে বিছনা ঠান্ডা করার কাজ।

কীভাবে কাজ করবে?
ম্যাট্রেসের সঙ্গে এই এয়ার কন্ডিশনার সংযুক্ত করা যাবে। একটি পাইপের সাহায্যে বিছানার সঙ্গে এই AC সংযুক্ত হবে। এর পরে এয়ার কন্ডিশনারের মাধ্যমে বিছানা ঠান্ডা হতে শুরু করবে। ঠান্ডা শীতল বিছানায় চিন্তা মুক্ত ভাবে ঘুমোনো যাবে বলে জানিয়েছে বিশেষজ্ঞরা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy