VIRAL: ট্রেনের পেছন পেছন দ্রুতগতিতে যাচ্ছে বাইক, অবাক ব্রিজ দেখে অবাক নেটিজেনরা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ইউটিউব ভিডিও মানুষের নজরে এসেছে, ভাইরাল না হলেও সেটাও ভাইরালের দিকেই এগোচ্ছে। সেই ভিডিও দেখেই মানুষ দারুন মজা পাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মালবাহী ট্রেন চলছে রাস্তার উপর দিয়ে, তার সাথে চলছে বাইক, গাড়ি, ট্রাক সমস্ত কিছুই। ব্যাপারটি শুনে মজা লাগছে তো? ভিডিওতে দেখা যাচ্ছে একটি ট্রেন রেললাইন ট্র্যাক থেকে ধীরে ধীরে ব্রিজে উঠছে।

কালো পিচ রাস্তার মাঝে আবছা আবছা বোঝা যাচ্ছে রেলওয়ে ট্র্যাকটি। দেখা যাচ্ছে ট্রেনটির ভিতর অনেক যাত্রী পুরোনো আদ্যিকালের ডিজেল ইঞ্জিন যেটা বগিগুলো কে টানছে। ট্রেনটি ব্রিজে উঠতেই একাধিক বাইক সাইকেলো ব্রিজে উঠছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy