SPORTS: পাকিস্তানি ক্রিকেটারকে যে প্রস্তাব দিয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান

পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইয়াসির আরাফাতকে ফোন করে আইপিলে খেলার প্রস্তাব দেন বলিউড সুপারস্টার শাহারুখ খান।

কলকাতা নাইট রাইডার্সের ফ্র্যাঞ্চাইজি মালিক শাহরুখ খানের প্রস্তাব পেয়ে শুরুতেই রসিকতা মনে করেছিলেন পাকিস্তানের তারকা।

সম্প্রতি ক্রিকেট ডেনের ইউটিউব চ্যানেলে ইয়াসির আরাফাত বলেন, বলিউড সুপারস্টার শাহরুখ খান তাকে তিন বছরের চুক্তিতে তার দল কলকাতা নাইট রাইডার্সে খেলার প্রস্তাব দিয়েছিলেন।

আইপিএলের উদ্বোধনী আসর তথা ২০০৮ সালে পাকিস্তানের ১১ জন তারকা ক্রিকেটার খেলেছেন। ইয়াসির আরাফাত আইপিএলের প্রথম আসরে কলকাতা নাইট রাইডার্সে খেলার প্রস্তাব পেয়েছিলেন।

ইয়াসির আরাফাত বলেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আইপিএলের প্রথম আসরের জন্য যাদের নাম বাছাই করেছিল দুর্ভাগ্যবশত, আমি তাদের মধ্যে ছিলাম না যে কারণে খেলতে পারিনি।

পাকিস্তানের হয়ে ১১টি ওয়ানডে, ১৩টি টি-টোয়েন্টি আর ৩টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে ২৯ উইকেট শিকারের পেস বোলিং অলরাউন্ডার ইয়াসির আরাফাত বলেন, আমি ২০০৮ সালে কেন্টের হয়ে কাউন্টি ক্রিকেট খেলছিলাম; যেখানে কেকেআরের স্কাউটিং দল ভারত থেকে এসেছিল এবং তারা একটি ম্যাচ চলাকালীন আমার সাথে দেখা করেছিল। তারা জানিয়েছিল যে শাহরুখ খান চান আমি যেন তার দলের হয়ে খেলি।

৪০ বছর বয়সী পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকটোর আরও বলেন, প্রাথমিকভাবে আমি ভেবেছিলাম এটি একটি রসিকতা ছিল। কেন শাহরুখ চুক্তির বিষয়ে কথা বলতে কাউকে পাঠাবেন। তারা আমাকে একটি কার্ডও দিয়েছিল এবং আমার যোগাযোগের বিবরণ নিয়েছিল। কয়েক সপ্তাহ পর আমি একটি ই-মেইল পেয়েছি যেখানে তারা যোগাযোগ না করার বিষয়ে অভিযোগ করেছিল এবং আলোচনা বন্ধ করে দেওয়া হয়েছিল। তারা আবার আমাকে তিন বছরের চুক্তির প্রস্তাব দেয়, যেখানে শাহরুখ নিজেই আমাকে ফোন করে স্বাগত জানান।

ইয়াসির আরও বলেন, শাহরুখ খানের সেই প্রস্তাব পাওয়ার কিছুদিন পরই মুম্বাই বিস্ফোরণ হয়। এরপর পাকিস্তানের খেলোয়াড়রা আর আইপিএলে খেলার সুযোগ পাননি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy