SPORTS: আইপিএলের ফাইনাল খেলবে কারা? জানিয়ে দিলেন হরভজন

চেন্নাই সুপার কিংসকে হারিয়ে চতুর্থ দল হিসেবে আইপিএলের প্লে অফে নিজেদের জায়গা পাকা করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। প্লে-অফের চার দল চূড়ান্ত হওয়ার পর আলোচনায়, কোন দুই দল খেলবে ফাইনালে? হরভজন সিংয়ের মতে কলকাতা ও বেঙ্গালুরু হবে এবারের দুই ফাইনালিস্ট।

পয়েন্ট তালিকার শীর্ষে থেকে গ্রুপ পর্ব শেষ করেছে কলকাতা নাইট রাইডার্স। চলতি মৌসুমে সবচেয়ে ধারাবাহিক ক্রিকেট খেলেছে তারা। অন্যদিকে বেঙ্গালুরু বাজে শুরুর পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। প্রথম আট ম্যাচে এক জয়ের পর শেষের ছয় ম্যাচের সবকটিতে জিতেছে তারা।

নিজের ইউটিউব চ্যানেলে হরভজন বলেন, ‘আমার মনে হচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ফাইনাল খেলবে। সেটা হলে আবার কোহলি ও গৌতম গম্ভীর মুখোমুখি হবে। বেঙ্গালুরু চ্যাম্পিয়নও হতে পারে। তবে তার জন্য ওদের খুব পরিশ্রম করতে হবে। যদি একই রকম এনার্জি নিয়ে ওরা খেলে তাহলে কোহলিদের আটকানো খুব কঠিন হবে।’

কলকাতা ও বেঙ্গালুরু ছাড়া প্লে-অফের বাকি দু’টি দল হল সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালস। প্রথম ও চতুর্থ জায়গা পাকা হয়ে গেলেও দ্বিতীয় ও তৃতীয় স্থানের লড়াই এখনও চলছে। আজকের কলকাতা ও রাজস্থানের ম্যাচের পর বাকি দুটি জায়গাও পাকা হয়ে গেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy