OTT SPORTS: অবশেষে জিতলো চেন্নাই, আজ মুম্বাই পাবে তো প্রথম জয়ের দেখা! দেখেনিন সম্ভাব্য একাদশ

আইপিএলে সবচেয়ে বেশি সফল দুটি দল হলো মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। এই দুটি দল মিলে জিতেছে মোট ৯টি আইপিএল শিরোপা। সর্বোচ্চ ৫বার মুম্বাই ইন্ডিয়ান্স এবং চারবার জিতেছে চেন্নাই।

অথচ, এই দল দুটিই কি না এবারের আইপিএলে সবচেয়ে ব্যর্থ। প্রথম চারটি ম্যাচের মধ্যে তাদের কেউ একটি ম্যাচও জিততে পারেনি। অবশেষে পঞ্চম ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেলো চেন্নাই সুপার কিংস।

এবার জয় পেতে বাকি রয়েছে শুধু মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের সবচেয়ে সফল দলটির হাল কিন্তু এখও রোহিত শর্মার হাতে। তবুও তারা প্রথম চার ম্যাচের একটিতেও জিততে পারেনি। পঞ্চম ম্যাচে এসে, আজ দলটি মুখোমুখি হচ্ছে পাঞ্জাব কিংসের। যারা এরই মধ্যে চার ম্যাচের দুটিতে জিতেছে।

পুনে মহারাষ্ট্র অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে আজ কী করবে রোহিত শর্মার দল? পাঞ্জাব কিংসের ব্যাটিং লাইনআপ কিন্তু দুর্দান্ত। শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগরওয়াল, জনি বেয়ারেস্টো, লিয়াম লিভিংস্টোনরা উড়ন্ত সূচনা এনে দিতে পারেন। বোলিংয়েও কাগিসো রাবাদা, শাহরুখ খান, ওডেন স্মিথ কিংবা রাহুল চাহাররা রয়েছেন।

সুতরাং মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য ম্যাচটা মোটেও সহজ হবে না। ইশান কিশান অবশ্য ওপেনিংয়ে সব সময়ই পরীক্ষিত একটি নাম। রোহিত নিজে দাঁড়াতে পারলে তো প্রতিপক্ষ বোলারদের নাভিঃশ্বাস ওঠার কথা। সুর্যকুমার যাদব, তিলক ভার্মা, কাইরন পোলার্ড, ফ্যাবিয়েন অ্যালেন, জসপ্রিত বুমরাহ, টাইমাল মিলস- লড়াই করার মত একঝাঁক তারকা রয়েছে মুম্বাইর হাতে। সুতরাং, প্রথম জয়ের কথা তারা চিন্তা করতেই পারে।

মুম্বাই ইন্ডিয়ান্স: সম্ভাব্য একাদশ
ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সুর্যকুমার যাদব, তিলক ভার্মা, ডেওয়াল্ড ব্রেভিস, কাইরন পোলার্ড, ফ্যাবিয়েন অ্যালেন, মুরুগান অশ্বিন, জসপ্রিত বুমরাহ, টাইমাল মিলস, জয়দেব উনাদকাট/বাসিল থাম্পি।

পাঞ্জাব কিংস: সম্ভাব্য একাদশ
শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), জনি বেয়ারেস্টো (উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা, শাহরুখ খান, ওডেন স্মিথ, কাগিসো রাবাদা, রাহুল চাহার, ভাইভাব অরোরা, আর্শদ্বিপ সিং।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy