OMG! ৪ ভাগের ৩ ভাগ সম্পত্তি চেয়ে বসলেন স্ত্রী, বিবাহ বিচ্ছেদ নিয়ে বিপাকে রেমন্ড কর্তা

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি গৌতম সিঙ্ঘানিয়ার সঙ্গে স্ত্রী নওয়াজ মোদীর বিচ্ছেদের মামলায় স্ত্রীর সম্পত্তির দাবি ৭৫ শতাংশ। এই দাবির পরিমাণ প্রায় ৮৭০০ কোটি টাকা। গৌতম সিঙ্ঘানিয়া আংশিক রাজি হলেও, স্ত্রী নওয়াজ মোদীর প্রস্তাবে তিনি রাজি নন বলে জানা গেছে।

গৌতম সিঙ্ঘানিয়ার মোট সম্পত্তির পরিমাণ ১১৬২০ কোটি টাকা। এর ৭৫ শতাংশ ছেড়ে দিতে হলে তার কাছে থাকবে মাত্র ৩৫০০ কোটি টাকা। এই প্রস্তাবে তিনি রাজি নন বলে জানা গেছে। তিনি একটি পারিবারিক ট্রাস্ট গঠনের প্রস্তাব দিয়েছেন। এই ট্রাস্টে পরিবারের সম্পত্তি দেওয়ার কথা বলেন শিল্পপতি। পাশাপাশি ট্রাস্টের একমাত্র ম্যানেজিং ডিরেক্টর হিসেবে নিজে থাকার প্রস্তাব দেন। এছাড়াও, তিনি চেয়েছেন, তাঁর মৃত্যুর পরেই পরিবারের সদস্যদের সম্পত্তি উইল করার অনুমতি দেওয়া হোক। কিন্তু তাঁর এই প্রস্তাবে স্ত্রী নওয়াজ মোদী রাজি হননি বলেই জানা গিয়েছে।

১৯৯৯ সালে আইনজীবী নাদের মোদীর মেয়ে নওয়াজ মোদীর সঙ্গে বিবাহ হয়েছিল গৌতম সিঙ্ঘানিয়ার। সম্প্রতি, ১৩ নভেম্বর তিনি নিজেই বিবাহবিচ্ছেদ নিয়ে একটি আবেগপূর্ণ পোস্ট করেছিলেন। তিনি টুইটারে (এখন এক্স) পোস্টে লেখেন, ‘এবারের দিওয়ালি আমাদের জন্য এক নয়। 32 বছর ধরে দম্পতি হিসাবে একসঙ্গে থাকা, বাবা-মা হিসেবে নিজেদের তৈরি করা, একে অপরের জন্য সর্বদা পাশে থেকেছি।’

পাশাপাশি এই পোস্টে তিনি মেয়ে নীহারিকা এবং নিশার কথাও উল্লেখ করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘যদিও আমরা দুজনেই আলাদা হয়ে যাচ্ছি। তবে দুজনে আগের মতোই মেয়ে নীহারিকা ও নিশা সিঙ্ঘানিয়ার যত্ন নেবেন। আমরা দুজনেই নীহারিকা আর নিশার জন্য যা ভালো তাই করব।’

গৌতম সিঙ্ঘানিয়ার বিচ্ছেদ মামলায় স্ত্রীর সম্পত্তির দাবি ৭৫ শতাংশ। এই দাবির পরিমাণ প্রায় ৮৭০০ কোটি টাকা। গৌতম সিঙ্ঘানিয়া আংশিক রাজি হলেও, স্ত্রী নওয়াজ মোদীর প্রস্তাবে তিনি রাজি নন বলে জানা গেছে। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১৭ ডিসেম্বর।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy