সালমান খানের বাড়িতে হামলার পর শিষ্যদের যা বলেছিলেন আনমোল

সালমান খানের বাড়িতে গুলি চলার ঘটনায় সম্প্রতি পেশ হয়েছে ১৭৩৫ পাতার একটি চার্জশিট। সেখানেই প্রকাশ্যে এলো লরেন্স বিষ্ণই গ্যাংয়ের সঙ্গে শ্যুটারদের কথোপকথন। সেখানে জানা গেছে, লরেন্স বিষ্ণই শ্যুটারদের নির্দেশ দিয়েছিলেন যে, সালমান খান যেন ভয় পায়!

গত ১৪ এপ্রিল মুম্বাইয়ে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এলোপাতাড়ি গুলি চলে। বাড়ির বাইরে সেই সময়ে কেউ ছিলেন না বলে হতাহত হননি। গুলি লাগে সালমানের ফ্ল্যাটের ব্যালকনিতে ও দরজায়।

সম্প্রতি কোর্টে যে বিশেষ চার্জশিট পেশ হয়েছে, সেখানে প্রকাশ্যে এসেছে বিষ্ণোই ঠিক কী নির্দেশ দিয়েছিলেন শ্যুটারদের? প্রসঙ্গত, এর আগেই সালমানের বাড়িতে হামলা চালানোর বিষয়ে দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণই গ্যাং।

এই স্টেটমেন্টে সালমান খানের একটি বয়ানও রয়েছে। সেখানে তিনি জানান, তাকে ও তার পরিবারকে প্রাণে মারতে চেয়েছিলেন আনমোল বিষ্ণই। এখনও তার ও তার পরিবারের প্রত্যেকের প্রাণ ভয় রয়েছে। শ্যুটারদের বয়ানে এও রয়েছে যে, আনমোল বিষ্ণোই নির্দেশ দিয়েছিলেন সালমানের বাড়ি লক্ষ্য করে গুলি করতে। তার বাড়ির সামনের রাস্তায় গুলি করতে। যেন বাইরে থাকলে সালমান মারা যান।

তাকে ভয় দেখানোই ছিল এই হামলার আসল উদ্দেশ্য। আনমোল বিষ্ণই না কি আরও বলেছিলেন, শ্যুটারদের যেন সিসিটিভি ক্যামেরায় দেখতে নির্ভীক লাগে। শরীরী ভাষায় যেন ভয় না থাকে।

শ্যুটারদের মধ্যে গুপ্তা ও পালের সঙ্গে সমানে সরাসরি যোগাযোগ রেখে চলেছিলেন আনমোল বিষ্ণই। কাজ শেষ হয়ে যাওয়ার পরে উচ্ছ্বসিত আনমোল বিষ্ণই না কি বলেছিলেন, তোমরা তো দুর্দান্ত কাজ করেছো। ইতিহাস তৈরি করে ফেলেছো।

সালমানের বাড়িতে গুলিকাণ্ডে গ্রেপ্তার হন তিনজন শ্যুটার। তিনজনই কারাগারে বন্দি রয়েছেন। চার্জশিটে সালমানের বাড়িতে গুলিকাণ্ডে লরেন্স বিষ্ণই, রৌতরণ বিষ্ণোই ও আনমোল বিষ্ণইকে দোষী হিসেবে দেখানো হয়েছে। আনমোল কানাডায় থাকেন, তার বিরুদ্ধে জারি করা হয়েছে লুক আউট নোটিশ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy