‘যন্ত্রণায় টয়লেটে পর্যন্ত যেতে পারছিলাম না’— কী হয়েছে জাহ্নবী কাপুরের?

অনন্ত-রাধিকার বিয়ে থেকে ফিরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। চিকিৎসকরা জানান, খাদ্যে বিষক্রিয়ার জেরেই অসুস্থ হন তিনি। ঠিক কী হয়েছিল, তা হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার সময় থেকে জাহ্নবীর জীবনে চলছে ব্যস্ততা। একের পর একে অনুষ্ঠানে উপস্থিত থাকতে হয়েছে তাকে। তারপরেই আসন্ন সিনেমা ‘উলঝ’-এর প্রচার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। করেছেন একাধিক ফোটোশুট। এর মাঝেই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও হইচই করেছেন। একেবারেই বিশ্রাম পাননি বলে জানান জাহ্নবী। তাই খুব ক্লান্ত বোধ করছিলেন তিনি। শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতারও ঘাটতি হয়েছিল বলে জানান তিনি।

জাহ্নবী বলেন, ‌‘এর মধ্যেই একদিন চেন্নাই গিয়েছিলাম। তখনই বিমানবন্দরে কিছু একটা খেয়েছিলাম।’

অভিনেত্রী বলেন, ‘পেটের সমস্যা ঠিক হওয়ার পরে দেখলাম, সারা শরীরে প্রবল যন্ত্রণা। খুব দুর্বল হয়ে পড়েছিলাম। ঠকঠক করে কাঁপছিলাম। চিকিৎসকেরা পর্যন্ত বুঝে উঠতে পারছিলেন না, তারাও ভয় পেয়ে গিয়েছিলেন।’

জাহ্নবীর কথায়, ‘আমার যকৃতের অবস্থা দেখে চিকিৎসকেরা ভয় পেয়ে গিয়েছিলেন। তাই তিন চার দিন আমায় হাসপাতালেই থাকতে হয়। তারাও বোঝার চেষ্টা করছিলেন, আমার ঠিক কী হয়েছে। রক্ত পরীক্ষার রিপোর্ট ভয় পাওয়ার মতোই ছিল। যদিও আমি শুধু ভাবছিলাম, আমি ভালো করে নাচতে পারব কি না।’
হাসপাতালে ভর্তি হওয়ার আগে অবস্থা এমনই খারাপ হয়েছিল যে নিজে টয়লেটে পর্যন্ত যেতে পারছিলেন না। তিনি বলেন, টয়লেটে পর্যন্ত উঠে যাওয়ার ক্ষমতায় ছিলাম না। কথাও বলতে পারছিলাম না। এমনকি, খেতেও পারছিলাম না। মনে হয়, আমার শরীর ঠিক মতো বিশ্রাম পায়নি। তাই হাসপাতাল পর্যন্ত যেতে হলো।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy