২৬ বছরের বড় পুরুষকে করেছেন বিয়ে, নববধূ শ্রীময়ীকে সংসারিক কী টিপস দিলেন দোলন?

দীর্ঘ প্রতীক্ষার অবসানে, 2 মার্চ শনিবার রাতে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ সাতপাকে বাঁধা পড়েছেন। তাদের নতুন জীবনের শুরু দেখার জন্য মুখিয়ে ছিলেন তাদের ভক্ত ও অনুরাগীরা। 6 মার্চ তাদের রিসেপশন অনুষ্ঠিত হবে।

বিয়ের আয়োজন ছিল একেবারে ঘরোয়া। কাছের পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে সরল ও মনোরম পরিবেশে সম্পন্ন হয় তাদের বিবাহ অনুষ্ঠান।

নবদম্পতি দেখতে অত্যন্ত সুন্দর লাগছিলেন। লাল টুকটুকে বেনারসী পরেছিলেন শ্রীময়ী। মানানসই সোনার গয়না তার সাজকে করে তুলেছিল আরও আকর্ষণীয়। বরবেশে কাঞ্চনও জমকালো ধুতি-পাঞ্জাবিতে দেখাচ্ছিলেন অত্যন্ত সুদর্শন।

অন্যদিকে দোলন রায় এবং দীপঙ্কর দের মতো মনে হয়েছে নেটিজ়েনদের একটা বড় অংশের। দুই অভিনেত্রীই নিজের চেয়ে ২৬ বছরের বড় পুরুষকে বিয়ে করেছেন। শ্রীময়ীকে সংসারিক কী টিপস দিলেন দোলন?

সম্প্রতি দোলন TV 9 সংবাদ মাধ্যমকে বলেছেন, “কাঞ্চন-শ্রীময়ীর মাঝে একজন তৃতীয় ব্যক্তি হয়ে আমি একদমই জ্ঞান দেব না। কোনও এক বিশেষ গুণেই এই সম্পর্ক তৈরি হয়েছে। সেই কারণেই এই সম্পর্কটা তৈরি হয়েছে। আর আমার মনে হয় না শ্রীময়ীর কারও জ্ঞানের প্রয়োজন আছে। ও নিজেই পারবে এই সম্পর্কটা বয়ে নিয়ে যেতে।”

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy