আইপিএল ফাইনালে আমিরের চমক

আমির খান মানেই চমক। ইদানীং এ কথাটা প্রায় নিয়মে পরিণত করে ফেলেছেন তিনি। ছবির বিষয় থেকে চরিত্র, সবেতেই যেন প্রতি বার নতুনের স্বাদ। তার ছবি মানেই প্রচারে একেবারে অন্য ধরনের ভাবনার অপেক্ষায় থাকে বলিউডও। ব্যতিক্রম হল না আমিরের নতুন ছবি ‘লাল সিং চড্ডা’ও।

সম্প্রতি ছবির গান প্রকাশ করেছেন রেডিয়ো চ্যানেলে। গানের ভিডিওর এই যুগে শুধু অডিয়োয়, একেবারে অন্য রকম স্বাদে। এবার শোনা যাচ্ছে, ছবির প্রচার ঝলক মুক্তি ঘিরেও বিরাট এক চমক দিতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’!

শোনা যাচ্ছে, যে-সে দিনে নয়, একেবারে আইপিএল ফাইনালের দিনেই নতুন ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আনবেন আমির! তা-ও একেবারে খেলা চলাকালীন! ইতিমধ্যেই তার যাবতীয় আয়োজন সারা।

বলিউডের এক সূত্রের দাবি, আইপিএল ফাইনালের দিন, অর্থাৎ ২৯ মে মুক্তি পাবে ‘লাল সিং চড্ডা’র প্রচার ঝলক। তা-ও একেবারে খেলার লাইভ স্ট্রিমিং-এর ফাঁকে। সম্প্রচারকারী চ্যানেলেই দেখা যাবে ছবির প্রথম ঝলক! এবং লাইভ! এই প্রথম খেলার দুনিয়া এবং আন্তর্জাতিক টেলিভিশনের মঞ্চে এভাবে মিশে যাচ্ছে ছবির প্রচার। বিনোদন-বাণিজ্যে এমনটা আগে হয়নি। আমিরের ছবি নিয়ে এমনিতেই কৌতূহল থাকে যথেষ্ট। তার সঙ্গে আইপিএল উন্মাদনাকেও কাজে লাগাতে চাইছেন অভিনেতা-প্রযোজক।

কিছু দিন আগেই নেটমাধ্যমে রবি শাস্ত্রীর সঙ্গে আড্ডায় মেতেছিলেন আমির। কে জানত, ‘লাল সিং চড্ডা’র প্রচারে এমন বড়সড় চমক দেওয়ার সলতে পাকানো চলছে তখন থেকেই!

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy