BOX OFFICE: পর্দা কাঁপাচ্ছে কার্তিকের ‘ভুলভুলাইয়া’, বেহাল দশা কঙ্গনার ‘ধাকরের’!

চলচ্চিত্র পরিবারের কেউ নন। নিজের সক্ষমতায় বহু দূর এগিয়েছেন বলিউডের হালের সেনসেশন কার্তিক আরিয়ান। আর তাঁর ফল দেখা দিচ্ছে বক্স অফিসে। সেই সক্ষমতায় কুপোকাত কথার ফুলঝুড়ি ছোটানো কঙ্গনা রনৌত। দর্শকশূন্য তাঁর নতুন সিনেমা!

বলিউডের বক্স অফিসে মুখোমুখি যুদ্ধ নতুন কিছু নয়। এই কদিন আগে অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’ ও টাইগার শ্রফের ‘হিরোপন্তি টু’ সিনেমা একই দিনে মুক্তি পেয়েছিল। ফলে বক্স অফিসের অর্থে ভাগাভাগি হয়েছিল। এবারও তেমনটা হলো। আর সেই ভাগাভাগিতে জয় কার্তিক আরিয়ানের।

২০ মে একই দিনে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ ও কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’, যেখানে প্রথম সিনেমাটি হরর কমেডি এবং দ্বিতীয়টি অ্যাকশন থ্রিলার।

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামার প্রতিবেদন, বাণিজ্য পূর্বাভাস অনুযায়ী মুক্তির তৃতীয় দিনে গতকাল রোববার কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’ বক্স অফিসে দারুণ সংগ্রহ করেছে। সাপ্তাহিক ছুটির দিনে সংগ্রহ করেছে ২৩.৫০ থেকে ২৫.০০ কোটি। সেই হিসাবে তিন দিনে সংগ্রহ দাঁড়িয়েছে ৫৬-৫৭ কোটি।

মুম্বাই, দিল্লি, পাটনা, গোয়ালিয়র, গুজরাট ও গুয়াহাটিতে দারুণ সংগ্রহ করেছে কার্তিকের সিনেমা। কার্তিক ও কিয়ারার রসায়ন দেখে মুগ্ধ দর্শক।

অন্যদিকে, কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকাড়’ দর্শককে হতাশ করেই চলেছে। রোববারও এর ব্যতিক্রম হয়নি। মুক্তির দিনে মাত্র ৫০ লাখসংগ্রহ করা এ সিনেমার প্রতি দর্শকের আগ্রহ নেই। প্রেক্ষাগৃহ দর্শকশূন্য। তাই হল মালিকেরা সিনেমাটির শো বাতিল করছে। সেখানে যুক্ত হচ্ছে কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’।

আন্তর্জাতিক বাজারেও ভালো সংগ্রহ করছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’। বলিউড হাঙ্গামা বলছে, মুক্তির দুই দিনে সংগ্রহ করেছে ৪.২৫ কোটি। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডায় ভালো করছে সিনেমাটি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy