সন্তান জন্মের পর ফিরে বিশ্বরেকর্ড গড়লেন দীপিকা, ইনস্টাগ্রাম রিলে ১৯০ কোটি ভিউ

মা হওয়ার পর অভিনেত্রীদের ছবিতে সুযোগ কমে যায়—প্রচলিত এই ধারণাকে ভুল প্রমাণ করে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এক নতুন বিশ্বরেকর্ড গড়েছেন। সদ্য মা হওয়া দীপিকার একটি ইনস্টাগ্রাম রিল ১৯০ কোটি ভিউ পেয়ে রেকর্ড সৃষ্টি করেছে। এই রিলের মাধ্যমে তিনি ভারতের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া এবং পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর পূর্ববর্তী রেকর্ড ভেঙে দিয়েছেন।
হার্দিক পান্ডিয়ার একটি রিল ১৬০ কোটি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর রিল ১৫০ কোটি ভিউ পেয়েছিল। এবার দীপিকা সেই সব রেকর্ড ভেঙে ইনস্টাগ্রামের ইতিহাসে এক নতুন অধ্যায়ের সূচনা করলেন।
বিজ্ঞাপনে বিশ্বরেকর্ড
রেকর্ড সৃষ্টিকারী এই রিলটি মূলত হিল্টন হোটেলের একটি বিজ্ঞাপন। দীপিকা পাড়ুকোন আন্তর্জাতিক হোটেল সংস্থা হিল্টনের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ‘ইট ম্যাটার্স হোয়্যার ইউ স্টে’ প্রচারাভিযানের অংশ হিসেবে ৯ জুন এই ভিডিওটি শেয়ার করেছিলেন। পোস্ট করার পর থেকেই ভিডিওটি ভাইরাল হতে শুরু করে এবং এখন পর্যন্ত এটি ১.৯ বিলিয়ন ভিউ অতিক্রম করেছে। সন্তানের জন্মের পর দীপিকার এটি আরেকটি বড় সাফল্য।
মাতৃত্বকালীন বিরতি শেষে দীপিকা আবারও পর্দায় ফিরছেন। তিনি শাহরুখ খানের সঙ্গে ‘কিং’ ছবিতে অভিনয় করবেন, যার পরিচালক অ্যাটলি। এছাড়াও, তিনি আল্লু অর্জুনের সঙ্গে আরেকটি ছবিতে কাজ করবেন বলে জানা গেছে।
অন্যান্য সাফল্য
কিছু মাস আগে দীপিকা ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার ২০২৬’ তালিকায় স্থান পাওয়া প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে ইতিহাস তৈরি করেছিলেন। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই ইনস্টাগ্রামে এই নতুন বিশ্বরেকর্ড গড়ে তিনি আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন।