কোহলির পর মেজাজ হারালেন গৌতম গম্ভীর, দেখেনিন ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। গতকাল রোববার আসরের ৩৭তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সেই ম্যাচে মেজাজ হারান দুই দলের দুই তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। কোহলির মেজাজ হারানোর কারণ, তাকে যেই বলে আউট দেওয়া হয়েছিল তার দাবি সেটি কোমরের উপরে ছিল। তিনি নো বলের আবেদন করেন।

কিন্তু ফিল্ড আম্পায়ার তার আবেদনে সাড়া দেননি। যে কারণে আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে মাঠ ছাড়েন ভারতীয় সাবেক এই অধিনায়ক। শুধু তাই নয়, মাঠ থেকে বের হয়ে ড্রেসিংরুমে ফেরার পথে ময়লা ফেলার ঝুড়িতে আঘাত করে ফেলে দেন কোহলি, তখন তার হাতে থাকা হেলমেট পড়ে যায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

একই ম্যাচে মেজাজ হারান কলকাতা নাইট রাইডার্সের মেন্টর ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীর। কোহলিদের ইনিংসের ১৯তম ওভারে মেজাজ হারান গম্ভীর। তখন জয়ের জন্য বেঙ্গালুরুর ১২ বলে ৩১ রান প্রয়োজন ছিল।

মাঠ থেকে ডাগআউটের উদ্দেশে কিছু ইঙ্গিত করতে দেখা যায় কলকাতার তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে। তার কয়েক মিনিট পরে গৌতম গম্ভীর এবং চন্দ্রকান্ত পণ্ডিতকে চতুর্থ আম্পায়ারের সঙ্গে তর্কে জড়াতে দেখা যায়।


জানা যায়, শেষ দুই ওভারে সুনীল নারিনের জায়গায় রহমানউল্লাহ গুরবাজকে নামাতে চেয়েছিল কেকেআর। কারণ পায়ের পাতায় চোট পাওয়ার কারণে নারিনের ফিল্ডিং করতে সমস্যা হচ্ছিল; কিন্তু নাইটদের আবেদন খারিজ করে দেন আম্পায়ার। যে কারণে তর্কে জড়ান গম্ভীর। কেকেআরের দাবি মেনে না নেওয়ায় চোট নিয়েই শেষ দুই ওভার ফিল্ডিং করেন সুনীল নারিন।

এদিন শ্বাসরুদ্ধকর ম্যাচে ২২২ রান তাড়া করেও শেষ দুই বলে ৩ রান করতে না পারায় মাত্র ১ রানে হেরে যায় কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy