২০ বছরের বড় অভিনেতার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন কীর্তি সুরেশ

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। রুপালি পর্দায় অভিনয় গুণে অল্প সময়েই কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। ফের প্রেমের গুঞ্জনে আলোচনায় কীর্তি।
টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, একজন অভিনেতার সঙ্গে গোপনে সম্পর্কে জড়িয়েছেন কীর্তি সুরেশ। কীর্তির কথিত প্রেমিক তার চেয়ে ২০ বছরের বড়।

এ আলোচনার মাঝে গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন কীর্তি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশ্নের জবাব দিতে গিয়ে দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের একটি বক্তব্য টেনে আনেন। এক বক্তব্যে বিজয় বলেছিলেন- ‘যদি আমরা বিশদে ব্যাখা করতে যাই, তবে সত্য মিথ্যা হয়ে যাবে।’

বিজয়ের এই বক্তব্য উল্লেখ করে কীর্তি সুরেশ বলেন, ‘গুজব সত্যি হয়ে যাবে, যদি আমরা পরিষ্কার বা ব্যাখ্যা করতে যাই। সুতরাং গুজব এড়িয়ে চলতে চাই। আমি চাই না, নেতিবাচক বিষয় আরো ছড়িয়ে পড়ুক।’

এর আগে গুঞ্জন উঠেছিল, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরকে বিয়ে করতে যাচ্ছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কীর্তি সুরেশ। অনেকদিন ডুবে ডুবে জল খেয়েছেন তারা। এখন তাদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিতে চাইছেন। যদিও তা আর বাস্তবে রূপ নেয়নি।

কীর্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কল্কি’। তারকা বহুল এ সিনেমায় আরো অভিনয় করেছেন- প্রভাস, দীপিকা, কমল হাসান, ব্রহ্মানন্দম, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। গত ২৭ জুন মুক্তি পায় এটি। বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি।

২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এ পর্যন্ত তার অভিনীত ৩৬টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy