পুত্রসন্তান লাভের আশায় নারীর সর্বনাশ, যজ্ঞের নাম করে ধর্ষণ তান্ত্রিকের

আধুনিক বিজ্ঞানের যুগেও সমাজটি কুসংস্কারে আবৃত রয়েছে। নিজেকে উৎকৃষ্ট করার চেষ্টায় অনেকে এক শ্রেণির মানুষ, সাধু বা তান্ত্রিকের শরণাপন্ন হয়ে থাকে। এর ফলে মধ্য প্রদেশে অনেকসময় অত্যন্ত ভয়ানক ঘটনা ঘটতে পারে। জানা গিয়েছে, পুত্রসন্তান লাভের আশায় এক মহিলা টিকামগড়ে এক তান্ত্রিকের কাছে গিয়েছিলেন এবং সেখানে ধর্ষণের শিকার হয়েছিলেন। তান্ত্রিকের দিকে অভিযোগ করার পর, পুলিশ তান্ত্রিককে গ্রেফতার করেছে।

জেলা পুলিশের এক কর্তা জানিয়েছেন যে, অভিযুক্ত তান্ত্রিকের বাড়ি উত্তর প্রদেশের গুরসরাইয়ে অবস্থিত। তার নাম ইমতিয়াজ আলি, যাকে রাহাত বাবা হিসেবেও পরিচিত। মহিলার অভিযোগের আধারে কোতোয়ালি থানার পুলিশ একটি মামলা দায়ের করেছে। এটা অনুসারে, পার্সোনাল কম্পিউটারে আগামীকাল সকাল সেল শেষ হবে এবং ৬০% পর্যন্ত ছাড় পাবেন।

এই ঘটনায় কী ঘটেছে?

এক দীর্ঘদিন ধরে সন্তান না হওয়ায় হতাশায় ভুগছিলেন টিকামগড়ের এক মহিলা। তার উত্তরে, তার সন্তান লাভের আশায় উত্তর প্রদেশের গুরসরাইয়ের ঝাঁসি জেলার বাসিন্দা ইমতিয়াজ আলি নামে এক তান্ত্রিকের কাছে গেছেন। সন্তান লাভের জন্য বাড়িতে যজ্ঞ করতে হবে বলে তার জন্য তান্ত্রিক জানিয়েছিল।

কয়েকদিন পর, ইমতিয়াজ আচারের জন্য পৌঁছে যায় মহিলার বাড়িতে। অভিযোগ হল, তান্ত্রিক আচারের সময় ধৃত মহিলাকে নগ্ন করে গোপন অঙ্গ স্পর্শ করেছিল তান্ত্রিকটি। মহিলা প্রতিবাদ করলেও, ইমতিয়াজ তার কথা শোনেনি এবং তার দাবি ছিল, এটা তান্ত্রিক আচারের অংশ এবং তাতে কোনো অপরাধ নয়। তারপর ইমতিয়াজ অজ্ঞান করে ধর্ষণ করেছিল।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy