পিটিয়ে ডেপুটি ম্যাজিস্ট্রেটের মুখ ফাটিয়ে দিলেন দুই নিরাপত্তাকর্মী, উত্তেজনা ঘটনায়

চিকিৎসাধীন ভাইকে হাসপাতালে দেখতে গিয়ে নিরাপত্তারক্ষীদের মারধরের শিকার হয়েছেন একজন ডেপুটি ম্যাজিস্ট্রেট। হাসপাতালের ভেতরে খাবার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তর্ক-বিতর্কের সময় এই ঘটনা ঘটে।

হাসপাতালে তর্ক-বিতর্ক চলাকালীন নিরাপত্তাকর্মীদের মারধরে ওই ডেপুটি ম্যাজিস্ট্রেটের মুখ ফেটে রক্ত ঝরতে থাকে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এই ঘটনায় হাসপাতালের দুই নিরাপত্তারক্ষীকে আটক করা হয়েছে।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে প্রদেশের নদিয়ার কল্যাণী হার্ট স্পেশ্যালিটি গান্ধী হাসপাতালে। হাসপাতাল সূত্রের বরাত দিয়ে পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার বলেছে, হাসপাতালে অসুস্থ ভাইকে দেখতে যান উত্তর চব্বিশ পরগনার বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার বালা। তার বাড়ি নদিয়ার তেহট্টে। শুক্রবার সুশান্তের ভাই উকিল বালাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এরপর শনিবার সকালে অসুস্থ উকিল বালাকে দেখতে হাসপাতালে যান পরিবারের সদস্যরা। তাদের অভিযোগ, হাসপাতালের ভেতরে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়েন তারা। এসময় নিরাপত্তারক্ষীদের সঙ্গে ব্যাপক তর্ক-বিতর্ক শুরু হয়। সেখানে সুশান্তের আরেক ভাইকে হাসপাতালের নিরাপত্তারক্ষীসহ কয়েকজন কর্মী মারধর করেন।

পরিবারের সদস্যরা বলেছেন, নিরাপত্তারক্ষীদের মারধর থেকে ভাইকে বাঁচাতে এগিয়ে যান সুশান্ত। তখন তাকেও মারধর করা হয়। শুধু তাই নয়, মেরে তার মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ডেপুটি ম্যাজিস্ট্রেট।

সুশান্ত বলেন, ‘‘আমার ভাই হাসপাতালে ভর্তি আছে। তাকে দেখতে এসে আমার এই অবস্থা। এর বেশি আর কিছু বলব না। আমার চোট লেগেছে।’’

এদিকে, ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত ও তার পরিবারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছেন হাসপাতালের নিরাপত্তারক্ষীরা। বরং তাদেরই মারধর করা হয়েছে বলে দাবি করেছেন। হাসপাতালের একজন নিরাপত্তারক্ষী বলেন, ‘‘তারাই আমাদের মেরেছে। আমরা কিছু করিনি।’’

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy