দেবের এলাকায় ‘অপমানিত’ হলেন সহযোদ্ধা চিরঞ্জিত! অভিমানে ছাড়লেন মঞ্চ

ঘাটাল শিশুমেলার উদ্বোধনে এসে অভিনেতা তথা বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীকে অপমানিত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিমানে তিনি মূল মঞ্চ থেকে নেমে পড়েন। অবশেষে আয়োজকদের অনেক অনুনয় বিনয়ের পর মাত্র ৪০ সেকেণ্ড বক্তব্য রেখেই মঞ্চ ছাড়লেন অভিনেতা।

ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার। ঘাটাল শিশুমেলার উদ্বোধন করেন চিরঞ্জিত চক্রবর্তী। উদ্বোধনের পর মঞ্চে উপস্থিত সকলে বক্তব্য রাখলেও প্রথমের দিকে বক্তব্য রাখতে দেওয়া হয়নি চিরঞ্জিত চক্রবর্তীকে। এতেই অভিমানে মূল মঞ্চ থেকে নেমে পড়েন তিনি।

বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় গোটা ঘাটালজুড়ে। বিষয়টি নিয়ে উৎসব কমিটি যথেষ্ট বীড়ম্বনার মধ্যে পড়লেও মুখ খোলেননি আয়োজকদের কেউই। পাশাপাশি প্রকাশ্যে এই ঘটনা নিয়ে মন্তব্য করেননি অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীও।

ঘটনার বিবরণে জানা গেছে, চিরঞ্জিত চক্রবর্তী মেলার উদ্বোধনের পর মঞ্চে বক্তব্য রাখতে উঠে আসেন। কিন্তু তখন অন্যরা বক্তব্য রাখছিলেন। চিরঞ্জিত চক্রবর্তী অপেক্ষা করেন কিছুক্ষণ। কিন্তু তারপরেও অন্যদের বক্তব্য শেষ হওয়ার কোনও লক্ষণ নেই। এতে তিনি বিরক্ত হয়ে পড়েন। একপর্যায়ে তিনি মূল মঞ্চ থেকে নেমে পড়েন।

এদিকে, চিরঞ্জিত চক্রবর্তী মঞ্চ থেকে নেমে পড়ার খবর পেয়ে মেলা কমিটির সদস্যরা দ্রুত তার কাছে যান। তারা তাকে মঞ্চে ফিরে আসার অনুরোধ করেন। চিরঞ্জিত চক্রবর্তীও তাদের অনুরোধে মঞ্চে ফিরে আসেন। কিন্তু তিনি মাত্র ৪০ সেকেন্ড বক্তব্য রেখেই মঞ্চ ছেড়ে বেরিয়ে যান।

চিরঞ্জিত চক্রবর্তী তার বক্তব্যে বলেন, “সকলে মেলা দেখতে এসেছেন, মেলা উপভোগ করুন। তাপমাত্রা ভালো আছে। এটা ভগবানের এসি। তাই সুস্থ থাকুন, সুন্দর থাকুন এটাই আমি চাই। মেলা ৩৫ বছর হল। আমার অনেক শুভেচ্ছা রইল, যেন মেলা ভালো হয়।”

ঘটনাটি নিয়ে ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা দেব বলেন, “চিরঞ্জিত চক্রবর্তী আমাদের একজন অতিথি। তাকে অপমান করা ঠিক হয়নি। বিষয়টি নিয়ে আমি মেলা কমিটির সঙ্গে কথা বলব।”

মেলা কমিটির সভাপতি ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস বলেন, “এই ঘটনার জন্য আমরা দুঃখিত। চিরঞ্জিত চক্রবর্তী আমাদের একজন অতিথি। তাকে অপমান করা আমাদের উদ্দেশ্য ছিল না। আমরা তাকে মঞ্চে ফিরে আসার জন্য অনুরোধ করেছিলাম। কিন্তু তিনি তাতে রাজি হননি।”

ঘটনাটি নিয়ে ঘাটালবাসীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা বলছেন, এমন ঘটনা মেলার সূচনাতেই ঘটায় মেলার বাকি দিনগুলি কাটবে কিনা তা নিয়ে তারা চিন্তিত।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy