গোপন তথ্য ফাঁস, জেনেনিন কবে আসছে ‘মির্জাপুর ৪’

ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ সিরিজের সিজন-৩ নিয়ে দর্শকদের মধ্যে দেখা গেছে ভিন্ন প্রতিক্রিয়া। কেউ বলছেন ভাল, আবার কেউ বলছেন আগের সিজনের চেয়ে ভাল করতে পারেনি।
সব মিলিয়ে সিরিজের তিন নম্বর কিস্তির পর আগ্রহ জন্মায় চতুর্থ কিস্তি দেখার। তাই তো দর্শকদের হতাশ করতে চাননি সিরিজের পরিচালক আনন্দ আইয়ার। শোনা যাচ্ছে, ‘মির্জাপুর ৪’ এর জন্য পুরোপুরি প্রস্তত রয়েছে আনন্দের টিম।

সম্প্রতি এ পরিচালক জানিয়েছেন, চলতি বছরের শেষের দিকেই আমাজনে আসতে পারে ‘মির্জাপুর ৪’।

সিরিজটি নিয়ে কিছু তথ্য ফাঁস করে পরিচালক আনন্দ বলেন, আমরা একেবারে তৈরি নতুন সিজনের জন্য। সবকিছু ঠিকঠাক চললে চলতি বছরের শেষের দিকে আসতে পারে ‘মির্জাপুর ৪’।

তিনি আরো বলেন, মির্জাপুর ৩ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি। যারা সমালোচনা করছেন, তাদের বলে রাখা ভালো ‘মির্জাপুর ৩’ আসলে ‘মির্জাপুর ৪’ এর প্রস্তুতি। নতুন সিজন আরো অ্যাকশনে ভরপুর হতে চলেছে। আর বিশেষ করে নতুন সিজনে বেশি গুরুত্ব দেওয়া হবে মহিলা চরিত্রগুলোকে।

এর আগে, গত ৫ জুলাই মুক্তি পায় ‘মির্জাপুর ৩’ সিরিজ। এতে অভিনয় করেছেন- আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, পঙ্কজ ত্রিপাঠি, রাসিকা দুগ্গল, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌর।

মির্জাপুরের প্রথম দুটি সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠি শর্মার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এবার দেখার বিষয় নতুন সিজন কতটা বাজিমাৎ করতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy