“আর্থিক কেলেঙ্কারির মামলা”- ED -র প্রশ্নের মুখে তামান্না, জিজ্ঞাসাবাদের জন্য তলব অভিনেত্রীকে

আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডি প্রশ্নের মুখে বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। পিটিআই সংবাদ সংস্থার থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার গুয়াহাটিতে ইডি দফতরে হাজির হন অভিনেত্রী। এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপেপ বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়িয়েই ইডির কড়া প্রশ্নের মুখে পড়েছেন তামান্না।
জানা গিয়েছে, এই মোবাইল অ্যাপের হয়ে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। আর সেই কারণেই ইডির দফতরে তলব করা হয়েছে তামান্নাকে।

‘ফায়ার প্লে’ নামে এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ ইদানীং খুবই জনপ্রিয় মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। মাসিক কোনো টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ, সিনেমা। এই অ্যাপেই অবৈধভাবে দেখানো হচ্ছিল আইপিএল। আর তা প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন সঞ্জয় দত্ত ও তামান্না ভাটিয়া।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ভায়াকম ১৮-এর তরফ থেকেই অভিযোগ আনা হয়। এই সংস্থার মতে, ফায়ার প্লে নামে ওই অ্যাপ অবৈধভাবে আইপিএলের স্ট্রিমিং করছে। যেহেতু আইপিএলের স্বত্ত্ব ভায়াকমের কেনা, তাই এর ফলে সংস্থার ক্ষতি হচ্ছে। সেই কারণেই এই অবৈধ অ্যাপের সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের বিরুদ্ধে অভিযোগ তুলেছে ভায়াকম। যেখানে স্ট্রিমিংয়ের প্রচারে দেখা গিয়েছিল তামান্নাকেও। তবে এই বিষয়ে এখনো পর্যন্ত তামান্নার তরফ থেকে কোনোরকম মন্তব্য পাওয়া যায়নি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy