৭ টি লক্ষণে বুঝুন আপনার বয়ফ্রেন্ড ট্রু লাভার

সব পুরুষ নিজের আবেগ ভালোভাবে প্রকাশ করতে পারে না। কিন্তু তার মানে এই নয় যে সঙ্গীর প্রতি তার কোনও আবেগ নেই। অনেকে মুখে বলতে না পারলেও আকারে-ইঙ্গিতে বা কাজের মাধ্যমে অনুভূতি প্রকাশ করে।

আপনার বয়ফ্রেন্ড যদি আপনাকে সত্যিই ভালোবাসে, তবে কিছু কাজ করবেই। ভারতের জীবনধারা ও স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের এক প্রতিবেদনে বেশ কয়েকটি লক্ষণ উল্লেখ করা হয়েছে। আসুন, আমরা সাতটি বিষয় সম্পর্কে জেনে নিই—

আপনার প্রশংসা করবে

প্রকৃত মানুষ সর্বদাই গুণ ও প্রচেষ্টাকে যথাযথ সম্মান দিয়ে থাকে। যদিও কিছু পুরুষ নারীর রূপ ও শারীরিক গড়ন সম্পর্কে মন্তব্য করে। কিন্তু প্রেমিক যদি সত্যিই আপনাকে ভালোবাসে, তবে এসব করবে না। সে আপনার প্রশংসা করবে, আপনাকে প্রেরণা দেবে। আর সেটা শুধু বলার জন্য বলা নয়।

আপনাকে সম্মান করবে

যে আপনাকে সত্যিকার ভালোবাসে, সে সর্বদাই আপনাকে সম্মান করবে। আপনার সঙ্গে বিনয়ী আচরণ করবে। আপনার চিন্তাভাবনা ও মতকে গুরুত্ব দেবে। এমনকি কোনও নির্দিষ্ট বিষয় যদি তার মনমতো না-ও হয়, তবু আপনাকে নিয়ে কৌতুক করবে না। এর মানে দাঁড়ায়, সে আপনাকে সত্যিই ভালোবাসে। শুধু তা-ই নয়, সে অন্য নারীদেরও সম্মান করবে। নারী সম্পর্কে কুমন্তব্য করবে না।

আপনার পরামর্শ ও মত জানতে চাইবে

বয়ফ্রেন্ড আপনাকে সত্যিই ভালোবাসে কি না, তা জানার অন্যতম গুরুত্বপূর্ণ লক্ষণ এটি। যে কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে সে আপনার মত জানতে চাইবে এবং পরামর্শ নেবে। কারণ, সে আপনার মতের গুরুত্ব দেয়। এর মানে দাঁড়ায়, আপনি তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। শুধু তা-ই নয়, আপনার পরামর্শ মানার জন্য শতভাগ চেষ্টা করবে।

আপনাকে গ্রহণ করবে

যদি সে আপনাকে সত্যি ভালোবাসে, তবে আপনি যেমন তা-ই পছন্দ করবে। প্রত্যেকের আলাদা বৈশিষ্ট্য আছে। প্রত্যেকে স্বতন্ত্র। সে আপনাকে বদলানোর চেষ্টা করবে না। আপনার আচরণে কোনও গলদ তার চোখে ধরা পড়লেও সে আপনাকে বদলানোর চেষ্টা করবে না। আপনার স্বভাবকে ভালোবাসবে। আপনাকে আপনার মতো করে থাকতে দেবে। সম্পর্কে একে অন্যকে এভাবে গ্রহণ করাটা খুবই গুরুত্বপূর্ণ।

আপনার স্বপ্ন পূরণে সাহায্য করবে

যদি সত্যিই প্রেমিক আপনাকে ভালোবেসে থাকে, তবে সে অবশ্যই আপনার স্বপ্ন ভেঙে না দিয়ে, ক্যারিয়ারের সঙ্গে কম্প্রোমাইজ না করে আপনার স্বপ্ন পূরণে সহায়তা করবে, সমর্থন দেবে। সে সব সময় আপনার সবচেয়ে বড় সহায়ক ও প্রেরণাদাতা হবে।

আপনার ওপর আস্থা রাখবে

আস্থা ছাড়া কোনও সম্পর্ক টিকে থাকতে পারে না। যদি আপনারা দুজন দুজনকে বিশ্বাস না করেন, আস্থা না রাখেন, তবে আপনাদের সম্পর্ক দীর্ঘ হবে না। প্রেমিক যদি আপনাকে সত্যিই ভালোবাসে, তবে সে কখনও আপনার ওপর আস্থা হারাবে না। এমনকি কেউ যদি তা ভাঙার চেষ্টাও করে, তখন সে আপনার পাশে থাকবে।

দোষারোপ করবে না

প্রেমিক যদি সত্যিই আপনাকে ভালোবাসে, তবে সে নিজের ইগোকে অধিক গুরুত্ব দেবে না। যদি সে কোনও ভুল করে থাকে, তবে সরাসরি ক্ষমা চাইবে। এ নিয়ে কোনও প্রকার ব্লেম গেম খেলবে না। সব সময় সে নিজের ভুলের দায় নেবে।ts

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy