১০ মিনিটের চার্জে ইয়ারবাড চলবে ৭ ঘণ্টা, জেনেনিন কত দাম?

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে রিয়েলমি অন্যতম। বিশেষ করে স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ইয়ারফোনের জন্য। এবার নতুন একটি ইয়ারবাড নিয়ে এলো সংস্থাটি। শিগগির লঞ্চ হতে চলেছে রিয়েলমি বাডস এয়ার ৬ প্রো মডেল।

নয়েজ ক্যানসেলেশন ফিচার থাকতে চলেছে রিয়েলমির আসন্ন ইয়ারবাডসে। এছাড়াও রিয়েলমি বাডস এয়ার ৬ প্রো ডিভাইসের ডুয়াল ড্রাইভার্স থাকবে। সেই সঙ্গে থাকবে ডুয়াল ডিভাইস কাঙ্কেটিভিটি। অর্থাৎ একসঙ্গে দুটো ডিভাইসের সঙ্গে এই ইয়ারবাডস সংযুক্ত করা যাবে।

ইয়ারবাডটিতে ৫০ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট থাকবে। ৬টি মাইক রয়েছে এই ইয়ারবাডসে। ইউজাররা পাবেন হাই রেজোলিউশনের অডিও সাপোর্ট। ডুয়াল ড্রাইভার্স থাকতে চলেছে রিয়েলমির আসন্ন ইয়ারবাডসে।

ইউজাররা এই ইয়ারবাডসে ৩৬০ ডিগ্রি স্প্যাশিয়াল অডিও এফেক্ট পাবেন। তার ফলে মনে হবে যেন সিনেম্যাটিক সাউন্ডের অভিজ্ঞতা পাচ্ছেন। একসঙ্গে দুটো আলাদা ধরনের ডিভাইসে এই ইয়ারবাডস সংযুক্ত করতে পারবেন ইউজাররা।

একবার পুরো চার্জ দিলে অর্থাৎ ১০০ শতাংশ চার্জ থাকলে চার্জিং কেস ছাড়া প্রায় ১০ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে রিয়েলমির এই ইয়ারবাডস। অন্যদিকে চার্জিং কেস সমেত প্রায় ৪০ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে রিয়েলমি বাডস এয়ার ৬ প্রো ইয়ারবাডস। মাত্র ১০ মিনিট চার্জ দিলে রিয়েলমির এই ইয়ারবাডস চালু থাকবে প্রায় ৭ ঘণ্টা।

রিয়েলমি বাডস এয়ার ৬ ভ্যানিলা মডেলের মতোই ডিজাইন, চার্জিং কেস হতে চলেছে প্রো মডেলের। চার্জিং কেস রয়েছে ওভাল শেপের, নুড়ি-পাথরের মতো দেখতে। তার উপর রয়েছে চকচকে বা গ্লসি ফিনিশ। ইন-ইয়ার ডিজাইন, সিলিকন টিপস এবং গোলাকার স্টেম লক্ষ্য করা যাবে রিয়েলমির এই ইয়ারবাডসে।

ধূসর রঙে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে ইয়ারবাডটি। ভারতীয় বাজারে ইয়ারবাডটির দাম ৪ হাজার ১৯৯ ।

সূত্র: গ্যাজেট ৩৬০

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy