OMG! স্কুলের মাঠে শিক্ষকদের মদের আসর, পুলিশ আসতেই শুরু তর্ক, গ্রেফতার ৩ শিক্ষক

মহৎ কাজ করে সন্মান কুড়োনো শিক্ষকদের ভয়ঙ্কর অবনতি। স্কুলের মাঠেই মদ্যপানের অভিযোগে গ্রেফতার হলেন ৩ শিক্ষক। এমনকি অভিযোগ পেয়ে পুলিশরা আসতেই তাদের সাথে বচসায় জড়িয়ে পড়েন ‘গুনধর’ শিক্ষকেরা। আর সেই ঘটনা নিয়েই এখন তুমুল আলোচনা চলছে মামা-ভাগিনা বাপুজী বিদ্যাপীঠে। শিক্ষকদের এমন কাজে ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকরাও।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধেবেলা সেই সময় উত্তর ২৪ পরগনা জেলার বাগদা থানার পুলিশ টহল দিতে পৌঁছায় বিদ্যালয়ের মাঠে। আর সেই সময় মাঠে বসে ৩ জনকে মদ্যপান করতে দেখেন তারা। পুলিশ শুরুতে তাদের নিষেধ করলে উল্টে পুলিশের সাথে তারা শুরু করে দেয় তর্ক। শেষে পুলিশ গ্রেফতার করেন বাগদা নিলাবাকুঠি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রীতম মণ্ডল সহ আরো তিন জনকে।

অভিযুক্তের বক্তব্য স্কুলের মাঠে বসে মদ্যপান বেআইনি নয়।সেই সাথে পুলিশের সাথে তারা করে অভব্য আচরণ। প্রীতম মন্ডলের সাথে মাইল তর্কে জড়ান আরও দুই শিক্ষক নীলমণি মণ্ডল ও নির্মল মণ্ডল। পরিশেষে এদের তিনজনকেই গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে প্রীতম শুধু শিক্ষকই নন মামাভাগিনা বাপুজী বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্রও। তার সাথে বাকি দুজন যারা ছিলেন তারা অন্য স্কুলের শিক্ষক। তারা তিনজন মিলে স্কুলের মাঠে বসে করছিলেন মদ্যপান।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy