সোশ্যাল মিডিয়ায় বিয়ের পোস্টে লাইক, আলিয়া প্রথম, দ্বিতীয় ক্যাটরিনা

পাঁচ বছর প্রেমের পর গেল ১৪ এপ্রিল বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

রণবীর-আলিয়ার বিয়ের আয়োজনস্থলে ছিল কড়া নিরাপত্তা। এমনকি অতিথিদের মুঠোফোনের ক্যামেরায় স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছিল। রণবীর-আলিয়ার ভক্তরা তাঁদের এক পলক দেখার জন্য উদগ্রীব ছিলেন। পরে একটি দীর্ঘ বার্তা দিয়ে ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন আলিয়া ভাট।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, স্বামী-স্ত্রী হিসেবে আবির্ভূত হওয়ার পর ভক্তদের মন আবেগে ভেসে যায়। তাঁরা লাগাতার শুভ কামনা জানাতে থাকেন মন্তব্য-ঘরে। আর লাইক তো রয়েছেই। ইনস্টাগ্রামে দেওয়া সেই পোস্টে ১২ মিলিয়ন লাইক পড়েছে, যা ভারতীয় তারকাদের বিয়ের পোস্টে সর্বাধিক।

এর আগে এ রেকর্ড ছিল ক্যাটরিনা কাইফের। ইনস্টাগ্রামে সেই পোস্টের লাইক-সংখ্যা ছিল ১০ মিলিয়ন। ক্যাটরিনা ও ভিকি যৌথ বিবৃতি দিয়েছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোনের রেকর্ড ভেঙেছিলেন ক্যাটরিনা, ২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে তাঁর বিয়ের ঘোষণা-সম্পর্কিত পোস্টটিতে লাইক পড়েছিল ৬.৪ মিলিয়ন। এর পরের রেকর্ড প্রিয়াঙ্কা চোপড়ার। ইনস্টাগ্রামে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তাঁর বিয়ের পোস্টে লাইক পড়েছিল ৫.৪ মিলিয়ন। তার আগে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবিতে লাইক পড়েছিল ৩.৪ মিলিয়ন।

১৬ এপ্রিল রাতে ছিল রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানসহ বহু তারকা।

আফ্রিকায় রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা হবে, এমন খবর বিভিন্ন সংবাদমাধ্যম প্রকাশ করলেও সম্প্রতি এ যুগলকে কাজে ফিরতে দেখা গেছে।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy