সুখবর! ভিডিও পোস্ট করে বিয়ের ইঙ্গিত দিলেন উরফি জাভেদ

উরফি জাভেদ মানেই বিতর্ক। তা অদ্ভুত পোশাক হোক কিংবা সম্প্রতি পর্ন সাইটে তার ছবি আপলোড নিয়ে মন্তব্য। উরফি যা করেন তাই ভাইরাল। তবে এবার পোশাক নয়, বরং নিজের বিয়ের প্ল্যান অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন উরফি জাভেদ। ঈদের দিনেই সুখবর দিলেন অভিনেত্রী।
তা এবার কী করলেন উরফি?
সম্প্রতি ইনস্টাগ্রামে উরফি জাভেদ ইনস্টাগ্রামে শেয়ার করলেন একটি ভিডিও। যেখানে তাকে দেখা গিয়েছে ইফতার করতে। ঈদের আগের রাতের শেষ ইফতার। মাথায় দোপট্টা, ঝলমলে সালোয়ারে দেখা গেল উরফি। যে উরফির পোশাক নিয়ে এত বিতর্ক, সেই উরফিই একেবারে ভোল বদল করে ফেললেন।

এই ভিডিও পোস্ট করে উরফি লিখলেন, এই গানটা আমার খুবই প্রিয়। আলি শেঠির এই গানে মন প্রাণে ভালবাসা ছড়িয়ে পড়ে। আপনারও শুনুন। পরে আমাকে ধন্যবাদ জানাবেন। এই গান বিয়েতে না বাজলে, আমি বিয়েই করব না!

উরফির এই ভিডিও দেখে অনুরাগীরা মনে করছেন, এই ভিডিওর মধ্যে দিয়েই বিয়ের ইঙ্গিত দিয়েছেন উরফি। তবে বিয়ে নিয়ে আপাতত, কোনো মন্তব্য করতে চাননি উরফি। বরং মুচকি করে হেসেছেন।

শরীরে কখনো তালা-চাবি ঝোলানো থাকে, তো কখনো গায়ে জড়ানো থাকে শুধুই সোনালি ও রূপালি শিকল। পাপারাজ্জিদের খুশি করতে তার জুড়ি মেলা দায়। ‘বিগ বস’ ওটিটি প্ল্যাটফর্মের প্রাক্তন এই প্রতিযোগী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের অফারও পেয়েছেন। তবে উরফি জানান, আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা।

উরফির কথায়, বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিরেই সবটা করব!

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy