সুখবর: কমতে শুরু করেছে দেশের দৈনিক করোনা সংক্রমণ, মুম্বই-দিল্লিতেও কমল আক্রান্তের সংখ্যা

আরও কমল দেশের দৈনিক করোনা সংক্রমণ। ২৫০০ নীচে নেমে গিয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২২২৮ জন। অনেকটাই কমেছে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। এবং কমেছে ২৪ ঘন্টায় করোনা সংক্রমণে দেশে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তে মারা গিয়েছেন ১০ জন। গতকালের চেয়ে অনেকটাই কমেছে দেশের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। অনেকটাই ভালর দিকে রয়েছে দেশের পরিস্থিতি।

দুদিন আগে পর্যন্ত দেশে করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যা ছিল ৪০ থেকে ৫০ জন। তার মধ্যে সবচেয়ে বেশি করোনা সংক্রমণে মৃত্যুর ঘটনা ঘটছিল কেরলে। তাই নিয়েই উদ্বেগ প্রকাশ করেছিল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। গত তিনদিন ধরেই নিম্নমুখী দেশের দৈনিক করোনা সংক্রমণ। দিল্লি, মহারাষ্ট্রেও কমছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজধানী দিল্লিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪২২ জন। করোনা সংক্রমণে একজনেরও মৃত্যু হয়নি। কমেছে পজিটিভিটি রেটও।

দেশের অন্যান্য রাজ্যের মত পশ্চিমবঙ্গেও করোনা ভাইরাসের সংক্রমণ কমতে শুরু করেছে। গত ২৪ ঘণ্টায় বঙ্গে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মাত্র ২১ জন। আবার অন্যদিকে করোনা সংক্রমণ এই মুহূর্তে আমেরিকা এবং চিনে ব্যপক ভাবে ছড়িয়ে পড়েছে। যার কারণে চিনের একাধিক শহরে নতুন করে লকডাউন শুরু হয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy