সাবধান! বাড়ছে দেশের দৈনিক করোনা সংক্রমণ, বেড়ে গেলো মৃতের সংখ্যা

রাজ্যে ক্রমশ বেড়েই যাচ্ছে করোনা ভাইরাসের সংখ্যা। ভারতে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩৪৫১ জন। দিল্লিতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৪০ জনের। তারমধ্যে কেরলের বাসিন্দা ৩৫ জনই। দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৪ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে। করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হঠাৎ করে বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক।

পশ্চিমবঙ্গেও বাড়তে শুরু করেছে করোনা ভাইরাসের সংক্রমণ। এক সার্ভেতে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য। আবার অন্যদিকে মহারাষ্ট্রে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৫৩ জন, উত্তর প্রদেশে আক্রান্ত হয়েছেন ২০৫ জন ও দিল্লিতে আক্রান্ত হয়েছেন ১,৪০৭ জন। দিল্লির করোনা সংক্রমণ নিয়ে বিশেষ করে উদ্বেগ বাড়ছে। কেরোলেও বাড়ছে মৃত্যুর সংখ্যা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে করোনা টিকার বুস্টার ডোজ নেওয়ার জন্য সতর্ক করেছেন। এবং শিশুদের টিকাকরণও সুনিশ্চিত করার জন্য রাজ্যগুলিকে নির্দেশ দিয়েছেন। মাস্ক পরা বাধ্যতামূলক।

করোনা সংক্রমণের সঙ্গে সঙ্গে বাড়ল দৈনিক মৃত্যুর সংখ্যাও। দেশের করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যা হঠাৎ বেড়ে যাওয়ায় উদ্বেগ বেড়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy