সত্যি কি মা হচ্ছেন ক্যাটরিনা? দুই মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী!

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি কি তাদের ভক্ত-শুভাকাঙক্ষীদের সুখবর দিতে চলেছেন? শোনা যাচ্ছে এই জুটি সন্তান জন্ম দিতে চলেছেন। এই খবরে বৃহস্পতিবার তোলপাড় হয়েছে নেটদুনিয়ায়।

বিটাউন ও সামাজিক যোগাযোগমাধ্যমের গুঞ্জনের ওপর ভিত্তি করে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ভিকি কৌশলের স্ত্রী নাকি দুই মাসের অন্তঃসত্ত্বা।

ক্যাটরিনা ও ভিকি কৌশল গত ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছেন। রাজস্থানে তাদের রাজকীয় বিয়ে মনে রাখার মতো। চার দিনব্যাপী চলে বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকেই সরাসরি মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন তারকা দম্পতি। মুম্বাইয়ে ফেরার পর নতুন সংসার পাতেন ক্যাট।

বিয়ের পরই শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবির শুটে ফেরেন ক্যাট। কিন্তু এরই মাঝে কখনও উড়ে গেছেন সমুদ্রসৈকতে, কখনও লন্ডনে মায়ের কাছে, কখনও আবার নিউইয়র্কে পছন্দের রেস্তোরাঁয়। নানা জায়গায় ঘুরে বেড়ানোর ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন ক্যাটরিনা।

তবে এই খবর নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউ-ই। এমনকি কৌশল পরিবারের পক্ষ থেকেও কিছু জানা হয়নি।

শোনা যাচ্ছে, মেরি ক্রিসমাসের পর এ বছর আর কোনো ছবির শুট করবেন না ক্যাটরিনা। তার সব ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে ২০২৩ সালে। ইতোমধ্যে ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকজন প্রযোজক। কিন্তু তারা সবাই একসঙ্গে পিছিয়ে দিয়েছেন ছবির শুটিং। এভাবে সব ছবির পিছিয়ে যাওয়া কি নিছকই কাকতালীয়? নাকি সত্যিই মা হতে চলেছেন ক্যাট? সে উত্তর এখনও অজানা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy