সকলকে কী অশিক্ষিত করে রাখতে চাইছেন? গরমের ছুটি নিয়ে মমতার বিরুদ্ধে অভিযোগ দিলীপের

বেশ কয়েক সপ্তাহ ধরে বেড়ে ছিল গরম। সেই কারণে রাজ্য সরকার আগাম গরমের ছুটি ঘোষণা করেছিল। সেই কারণে ২ মে থেকে রাজ্যের স্কুল গুলিতে গরমের ছুটি শুরু হয়ে গিয়েছে। কিন্তু এই ছুটি নিয়েও সৃষ্টি হয়েছে অনেক বিতর্ক। আগেই ইঙ্গিত মেলে যে গরম কমতে পারে, কিন্তু সেটা নিয়ে কিছু ভাবেনি সরকার। এই নিয়ে শুরু হয়েছে রাজনীতি। এবার মমতা সরকারের বিরুদ্ধে অভিযোগ করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ।

রাজ্যের স্কুল ছুটির বিষয়টিকে কেন্দ্র করে আবার উত্তরবঙ্গ ভাগের বিষয়টিও উঠে এসেছে। বিজেপির পক্ষ থেকে আবার এই বিষয়টি তোলা হয়েছে। এই কারণে দিলীপ ঘোষ বললেন, মমতা সরকার চাইছে সকলকে অশিক্ষিত করে রাখতে। শিক্ষাব্যবস্থা ভালো ভাবে চালাতে পারছে না সরকার। যারা চালাচ্ছে তাদেরও চালাতে দিচ্ছেন না। এমনই বিভিন্ন অভিযোগ করেন রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপতি।

রাজ্য সরকার বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছিল, বেসরকারি স্কুল গুলিকেও সরকারি নির্দেশিকা মেনে চলতে হবে। এর থেকেই সৃষ্টি হয়েছে আরও বিতর্কের। শুরু থেকেই বিজেপি গোটা রাজ্যজুড়ে স্কুল বন্ধের বিরোধিতা করছে। এবং প্রশ্ন তোলা হয়েছিল যে, সেখানে সঠিক পরিবেশ হওয়া সত্ত্বেও স্কুল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে কেন সরকার।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy